শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু।
মো: আশরাফুজ্জামান গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:
প্রকাশ: ৭ মে, ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু।
নিউজ ডেস্কঃ  গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত মফিজুর রহমান শেখ (৪৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। শুক্রবার (৫ মে) রাতে তিনি মারা যান।
কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ আলম ও নিহতের শ্যালক আম্মার মিয়া অসীম বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত মফিজুর রহমান শেখ কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চরভাটপাড়া গ্রামের মৃত আবু তালেব শেখের ছেলে।
নিহতের শ্যালক আম্মার মিয়া অসীম জানান, ১৯ শতাংশ জমি নিয়ে রাতইল ইউনিয়নের চরভাটপাড়া গ্রামের নিহত মফিজুর রহমান শেখের সঙ্গে প্রতিবেশী সিরাজ শেখের বিরোধ চলে আসছিল। গত বুধবার (২৬ এপ্রিল) সকালে সিরাজ শেখ ও তার পরিবারের সদস্যদের মধ্যে জমি নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সিরাজ ও তার ছেলে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়।
এতে মফিজুর রহমান শেখ, তার স্ত্রী সাত মাসের অন্তসত্ত্বা রুমা বেগম এবং তার ভাই সজল শেখ আহত হন। পরে তাদেরকে কাশিয়ানীর ১০০-শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মফিজুর রহমান শেখের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মফিজুর রহমান শেখ মারা যান।
কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ আলম বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মফিজুর রহমান শেখ মারা গেছেন। এ ঘটনায় আগেই একটি মামলা হয়েছিল। বিষয়টি আমরা তদন্ত করছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গরম বাড়াচ্ছে জলীয় বাষ্প , অস্বস্তি চরমে   মারা গেলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস   মন্দিরে আগুন, সন্দেহের জেরে গণপিটুনি: নিহত ২ ভাই   ইসরায়েলের ৩টি ড্রোন ধ্বংস করল ইরান   নির্বাচন ঘিরে ভারতের কোচবিহারের সংঘর্ষ   যারা নুন-ভাত নিয়ে ভাবতো তারা এখন মাছ-মাংসের চিন্তা করে: মাননীয় প্রধানমন্ত্রী   পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ জন   মিয়ানমার থেকে ১৩ বিজিপি সদস্য আবারও পালিয়ে এলেন   প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান