বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়া ছাত্রলীগকে এগিয়ে নিতে চান দু:সময়ের ত্যাগী কর্মী বাবু।।
মো: মোয়াজ্জেম হোসেন কলাপাড়া 
প্রকাশ: ২৬ মে, ২০২৩, ১১:৫৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়া ছাত্রলীগকে এগিয়ে নিতে চান দু:সময়ের ত্যাগী কর্মী বাবু।।
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি  :  কলাপাড়ায় দুর্দিন ও দু:সময়ের কান্ডরি, ত্যাগী কর্মী, রাজপথের লড়াকু মুজিব সৈনিক বাবু সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে এগিয়ে নিতে চায় উপজেলা ছাত্রলীগকে।
ছাত্রলীগের তৃনমূল কর্মীদের প্রানশক্তি ও সর্বজন প্রিয় আস্থাভাজন ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাধারন সম্পাদক, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক মো. তারিকুল ইসলাম বাবু এবার হতে চায় উপজেলা ছাত্রলীগের সভাপতি।
শুক্রবার দুপুরের দিকে গনমাধ্যমের সাথে দেয়া এক সাক্ষাৎকারে বাবু বলেন, এ পর্যন্ত ছাত্রলীগ করার কারনে বিএনপি-জামাত সন্ত্রাসীদের দ্বারা কয়েকবার আক্রান্ত ও হামলা এবং অনেকবার মামলার শিকার হয়েছি। তবুও যতোই হামল-মামলা, জেল-জুলুম-হুলিয়া হোক না কেনো আমি সর্বদা বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখহাসিনার অনুপ্রেরনায় এ সংগঠনের সাথে জড়িত ছিলাম, আছি এবং থাকবো। তিনি বলেন, আমার পিতা আ: রশীদ তালুকদার বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে স্কুল জীবন থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত প্রিয় দল আওয়ামীলীগের সংগেই জড়িত আছে। দীর্ঘ বছর ১নং ওয়ার্ড শাখা পৌর আওয়ামীলীগের সদস্য থেকে শুরূ করে দপ্তর সম্পাদক, বর্তমানে সহ-সভাপতির দায়িত্ব পালন করছে। ঠিক বাবার মতো আমিও ছাত্রলীগের বাজনীতিতে জড়িয়ে রয়েছি, যা আমার কাছে অনেক গর্বের বিষয়।
তথ্য সূত্রে জানা যায়, সদ্য রাজশাহী বিএনপির নেতা কতৃক প্রধানমন্ত্রী শেখহাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে মফস্বলের বিভিন্ন এলাকা থেকে ছুটে আসা বাবুর মতানুসারী তৃনমূল কর্মীরা জানান, অন্তর্দন্ধ, দলীয় কোন্দল-গ্রুপিং-কোরামের কারনে, বাবুর ব্যাপক জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে মিথ্যা, বানোয়াট,  কুরুচিপূর্নু  ঘটনা রটিয়ে ও বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত হয়ে সংগঠনের ভিতর লুকিয়ে থাকা বিএনপি-জামাত চক্রের কতিপয় দুস্কৃতিকারীরা।
কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান বলেন, ছাত্রনেতারা হলো ভবিষ্যৎ ও আগামী বাংলাদেশের নেতৃত্ব। বাবু একজন ভদ্র ও ভালো পরিবারের সন্তান। তার বাবা আমার সহপাঠি ও রাজনৈতিক সহযোদ্ধা। বাল্যকাল থেকে আমি ও আ: রশিদ তালুকদার একসাথে একই পাড়ায় থেকেছি, রাজনীতি ও পড়াশুনাও একসাথেই করেছি। তাই বাবুর মতো ভালো পরিবারের সন্তানরা ছাত্র রাজনীতির নেতৃত্বে আসুক এবং সহযোগী সংগঠন ছাত্রলীগকে আরো সুসংগঠিত ও জননেত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করুক,  তিনি আরো বলেন, অনেকদিন সে আওয়ামী পরিবারের একজন হয়ে জড়িত আছে, বিভিন্ন সময়ে বাজনৈতিক প্রতিপক্ষের দ্বারা হামলা-মামলার শিকার হয়ে আহত ও নির্যাতিত হয়েছে বহুবার, বাবু ছাত্র রাজনীতিতে তার সুনির্দ্দিষ্ট পথে এগিয়ে যাক, এজন্য আামি তার মঙ্গল কামনা করি।
সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার জানান, বঙ্গবন্ধুর রক্তে গড়া ও হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে দক্ষ, যোগ্য ও ত্যাগী কর্মীরা তাদের মেধা ও পরিশ্রম দিয়ে পদ-পদবী পাবে এটা দেশরত্ন শেখহাসিনার একান্ত চাওয়া। তাই তারিকুল ইসলাম বাবুর মতো ভালো ও মেধাবী ও ত্যাগী কর্মীরা নেতৃত্বে আসুক এটা দলের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে আমরাও চাই। বাবু কলাপাড়া উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে বাবুর মতো পরিশ্রমী ও শক্তিশালী নেতৃত্বে আরো সুসংগঠিত হয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখহাসিনার নেতৃত্বকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে তিনি আশা করেন।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান   উত্তাল লক্ষ্মীপুর,সজীব হত্যা মামলার প্রধান আসামি বাবলুকে গ্রেপ্তারের দাবী।   কলাপাড়ায় বৈশাখী মেলায় নৌকা দোলনা রাইড ভেঙ্গে শিশু সহ আহত – ৮   উখিয়ায় ডাম্পার চাপায় বন কর্মকর্তা হত্যার পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার-২   পটুয়াখালীর ভূরিয়া ইউপিতে নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে চার প্রার্থীর মধ্যে।   কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যাপক ইউসুফ আলী’র গনসংযোগ   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মো.সজিব মারাগেছে   ইরানের ওপর নতুন করে যে কঠিন নিষেধাজ্ঞার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ও ইইউ   সু চিকে কারাগার থেকে সরিয়ে গৃহবন্দি করল মিয়ানমারের জান্তা