রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
৬ দেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত হজ ফ্লাইট শুরু ৯ মে থেকে। রাতের মধ্যে দুই বিভাগে বৃষ্টি হতে পারে গাজা উপকূলে অস্থায়ী বন্দর নির্মাণ কাজ শুরু করেছে যুক্তরাষ্ট্র কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত।। পটুয়াখালীর বাউফলে ট্রাক ড্রাইভার আল আমিন হত্যাকান্ড, বাউফলে ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকৃত রড গুদামঘড় ... মহিপুরে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ সহ ট্রলার জব্দ তীব্র গরম থেকে মুক্তি পেতে কুয়াকাটায় ইস্তিসকার নামাজ আদায়। তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর।। পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।
ঘুস নিয়ে’ রশিদ না দেওয়ায় সেবা গ্রহিতার মারধরে হাসপাতালে : নায়েব!!
স্টাফ রিপোর্টার ময়মনসিংহ।
প্রকাশ: ৩০ জানুয়ারি, ২০২৪, ১১:৫২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ঘুস নিয়ে’ রশিদ না দেওয়ায় সেবা গ্রহিতার মারধরে হাসপাতালে : নায়েব!!

নিউজ ডেস্কঃ  ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ঘুসের টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে ভূমি উপসহকারী কর্মকর্তা (নায়েব) ও সেবা গ্রহিতার মাঝে মারামারির ঘটনা ঘটেছে। আহত ভূমি উপসহকারী কর্মকর্তা ছামিউল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে পৌর শহরের মসলা মহলে এই ঘটনা ঘটে। আহত ছামিউল ইসলাম ফুলবাড়িয়া ইউনিয়নের ভূমি উপসহকারী কর্মকর্তা (নায়েব) হিসেবে কর্মরত।

স্থানীয় সূত্র জানায়, প্রায় তিন মাস আগে ফুলবাড়িয়া মৌজায় দেড় শতাংশ জমির উন্নয়ন কর দিতে যান শফিকুল ইসলাম। তার কাছে তিন হাজার টাকা দাবি করেন ফুলবাড়িয়া ইউনিয়নের ভূমি উপসহকারী কর্মকর্তা (নায়েব) ছামিউল ইসলাম। তার কথামতো ৩ হাজার টাকা দেন সেবা গ্রহিতা শফিকুল ইনলাম। কিন্তু তিনমাস অতিবাহিত হলেও ভূমি উন্নয়ন করের রশিদ না দিয়ে শফিকুল ইসলামকে ঘুরাতে থাকেন নায়েব সামিউল ইসলাম।

ঘটনার দিন দুপুরে ফুলবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিস থেকে কাজ শেষ করে ছামিউল ইসলাম উপজেলা ভূমি অফিসে যাওয়ার পথে শফিকুল ইসলাম তার পথরোধ করে ভূমি উন্নয়ন করের রশিদ, না হলে ঘুসের টাকা ফেরত দেওয়ার কথা বলেন।

এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে নায়েব ছামিউল ইসলাম গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

তবে আহত ছামিউল ইসলাম ঘুসের টাকার বিষয়টি অসত্য দাবি করে বলেন, প্রায় তিন মাস আগে ভূমি উন্নয়ন কর দিতে যান শফিকুল ইসলাম। অনলাইনে আবেদন করতে বলা হয়েছিল, এই কারণে তিনি ক্ষুব্ধ ছিলেন। তাই এমন ঘটনা ঘটিয়েছেন।

অভিযুক্ত শফিকুল ইসলাম বলেন, দেড় শতাংশ জমির ভূমি উন্নয়ন করের জন্য তিন হাজার টাকা নিয়েছেন নায়েব সাহেব। তারপরও রশিদ না দিয়ে ঘুরাচ্ছিলেন। বাজারে সবার সামনে টাকা ফেরত চাইলে তর্কাতর্কির এক পর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। এতে তিনি মাটিতে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিধান চন্দ্র দেবনাথ বলেন, ভূমি উপসহকারী কর্মকর্তাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় সেলাই করা হয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ফুলবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবেরী জালাল বলেন, ভূমি উপসহকারী কর্মকর্তার ওপর হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ৬ দেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত   হজ ফ্লাইট শুরু ৯ মে থেকে।   রাতের মধ্যে দুই বিভাগে বৃষ্টি হতে পারে   গাজা উপকূলে অস্থায়ী বন্দর নির্মাণ কাজ শুরু করেছে যুক্তরাষ্ট্র   কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত।।   পটুয়াখালীর বাউফলে ট্রাক ড্রাইভার আল আমিন হত্যাকান্ড, বাউফলে ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকৃত রড গুদামঘড় থেকে উদ্ধার।   মহিপুরে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ সহ ট্রলার জব্দ   তীব্র গরম থেকে মুক্তি পেতে কুয়াকাটায় ইস্তিসকার নামাজ আদায়।   তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর।।   পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।