বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পায়রা বন্দরের প্রধান ও নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আ.লীগ’র সংবাদ সম্মেলন
মোয়াজ্জেম হোসেন
প্রকাশ: ৮ মার্চ, ২০২৪, ৮:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

পায়রা বন্দরের প্রধান ও নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আ.লীগ’র সংবাদ সম্মেলন
কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি। পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দরের প্রধান প্রকৌশলী নাসির উদ্দিন এবং নির্বাহী প্রকৌশলী(জেটি) মোস্তফা আশিক আলীর বিরুদ্ধে একটি সিন্ডিকেটের সঙ্গে যোগসাজশে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে। এ অভিযোগে শুক্রবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান (সি আইপি) মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার। 
লিখিত বক্তব্যে তিনি বলেন, বন্দরের প্রধান প্রকৌশলী নাসির উদ্দিনের আত্মীয় স্বজন ও আশীর্বাদপুষ্টরা এবং স্থানীয় বিএনপি পন্থীদের নিয়ে একটা সিন্ডিকেট তৈরী করে পায়রা পোর্টের সকল ঠিকাদারী কাজ নিজেদের মধ্যে ভাগভাটোয়ারা করছেন।  কমিশন বানিজ্যে দুর্নীতি ও অর্থ আত্মসাতের মহোৎসব করে যাচ্ছেন।তিনি একটি সিন্ডিকেট তৈরী করে পায়রা পোর্টে লুটপাট করে যাচ্ছেন। এতে মেগা প্রকল্প নিয়ে দুর্নাম ছড়াচ্ছে, যার কারণে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। অসাধু এ কর্মকর্তার জন্য সরকারের উন্নয়ন প্রকল্প বিতর্কিত হচ্ছে।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, নাসির উদ্দিন তাদের তার অধিনে কর্মরত শ্রমিকদের  সাথে অশ্লীল দুর্ব্যবহার করে বিতাড়িত করে দেন। তাদের দুর্ব্যবহার, মারমুখী আচরনকে ধামাচাপা দিয়ে ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আমাদের দলীয় ভাবমুর্তী ক্ষুন্ন করে উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ছাত্রলীগের নামে অসত্য চাঁদাবাজীর তোকমা দিয়ে অপপ্রচার করা হচ্ছে।
ছাত্রলীগের নেতা কর্মীরা কোনো চাঁদা চায়নি, ঠিকাদারী প্রতিষ্ঠান বা পায়রা পোর্টের কোনো কাজ বন্ধ হয়নি, বরং তারা নিজেরা উদ্দেশ্য প্রনোদিত ভাবে কাজ বন্ধ করে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উপর অসত্য দায় চাপিয়ে সরকার ও দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করছে এবং এই কারনেই স্থানীয় সাংবাকিদের কাছে কোনো সত্য তথ্য না থাকায় স্থানীয় সাংবাদিকরা ঠিকাদারী প্রতিষ্ঠান কতৃক দেয়া অসত্য তথ্যের উপর ভিত্তি করে এমন সংবাদ পরিবেশন করেননি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বিপুল চন্দ্র হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান, ফিরোজ সিকদার, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবির, মহিলা আওয়ামী লীগ নেত্রী সালমা কবির সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  হঠাৎকরে ৩০০ কেবিন ক্রু ‘অসুস্থ’! বিমানের ৮৬ ফ্লাইট বাতিল   হ্বজ কার্যক্রম উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   গত ৯ বছরে সীমান্তে ২৯০ বাংলাদেশিকে হত্যা   দিনাজপুরে পিকআপসহ ডাকাত চক্রের ৪ জন সদস্য গ্রেফতার   কলাপাড়ায় উপবৃত্তির নামে শিক্ষার্থীদের থেকে টাকা আত্মসাতের অভিযোগ।।   অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন-এর অভিযোগ!   অ্যাস্ট্রাজেনেকা করোনা টিকা প্রত্যাহার করছে   বাইরে উৎসব ভেতরে ফাঁকা : উপজেলা নির্বাচন   ১৩৯ উপজেলায় চলছে ভোটগ্রহণ   আজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী   আবারও বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   কুয়াকাটায় হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার,পটুয়াখালী হাসপাতালে ভর্তি।।   কলাপাড়ায় উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা।   একটানা ৫ম বারের মতো রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন পুতিন   ভবিষ্যতে যে কোনো মহামারি সামাল দিতে বিশ্বের জন্য দৃঢ় নেতৃত্ব প্রয়োজন: মাননীয় প্রধানমন্ত্রী   পটুয়াখালীর বাউফলে এক অসহায় ভিক্ষুকের বসত ঘরে হামলা!   ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজের শিক্ষার্থীদের পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন।   ঢাকাসহ ১৫ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের আভাস   হামাস সম্মতি দেয়ার পরেও গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত   লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু ভারতে