শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
আন্দোলনকারীদের সাথে বসতে আমরা রাজি আছি : আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসে শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী সারাদেশে সংঘর্ষে ঝরল ১১ প্রাণ রংপুরে আ.লীগ-ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর পদত্যাগ কোটা সংস্কার আন্দোলন: মাদারীপুরে আন্দোলনকারীদের ওপর হামলা, পানিতে ডুবে একজনের মৃত্যু, পুলিশসহ আহত ৩০ নিজ দেশের নাগরিকদের বাংলাদেশ ভ্রমণে সতর্ক করল যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়া কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: ওবায়দুল কাদের ‘কমপ্লিট শাটডাউন’ শান্তিপূর্ণভাবে পালনের আহ্বান আন্দোলনকারীদের ‘কমপ্লিট শাটডাউনে’ বন্ধ থাকছে মা‌র্কিন দূতাবাস ও ভারতীয় ভিসা সেন্টার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন
কলাপাড়ায় পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা স্কাউটস’র মতবিনিময়।।
মোয়াজ্জেম হোসেন
প্রকাশ: ১ এপ্রিল, ২০২৪, ৮:১৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা স্কাউটস’র মতবিনিময়।।
মোয়াজ্জেম হোসেন, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কুয়াকাটা সৈকতে আসা পর্যটকদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে উপজেলা স্কাউটস’র এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার(৩১মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা স্কাউটস এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটস সভাপতি মো.রবিউল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটস’র সম্পাদক নূরুল হক, কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজ’র অধ্যক্ষ গ্রুপ লিডার সি এম সাইফুর রহমান, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গ্রুপ লিডার মো.খলিলুর রহমান, উমেদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার ও উপজেলা সহ-সভাপতি মো.হাবিবুর রহমান, ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গ্রুপ লিডার মো.ইব্রাহিম, লালুয়া এসকেজেবি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গ্রুপ লিডার জুনায়েত হোসেন খান, লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গ্রুপ লিডার অবনি কুমার রায়, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ও উপজেলা স্কাউটস লিডার মো.নিজাম উদ্দিন, ফাতেমা হাই মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ও সহকারী কমিশনার মো.শাহ আলম, কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজ’র প্রভাষক মো.শহিদুল ইসলাম, মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ও উপজেলা সদস্য মো.নাসির উদ্দিন, মঙ্গলসুখ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও উপজেলা কাব লিডার মো.আমিনুল ইসলাম, নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা সদস্য মোয়াজ্জেম হোসেন সহ উপজেলা স্কাউটস’র সদস্যবৃন্দ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটস সভাপতি মো.রবিউল ইসলাম বলেন, ঈদের পরে ১০ দিন বিএনসিসি, রোভার স্কাউটস এবং স্কাউটস সদস্যদের নিয়ে টিম গঠন করে প্রতিদিন ৪০ জন সদস্য ৩টি গ্রুপে ভাগ হয়ে পর্যটকদের নিরাপত্তা এবং সহায়তায় কাজ করবেন। এই সময় ৩জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বায়িত্ব পালন করবেন। এই প্রকল্প বাস্তবায়ন হলে আগত পর্যটকরা নিরাপদে আনন্দ উপভোগ করতে পারবেন। সেই সাথে কুয়াকাটা সৈকতের ভাবমূর্তি উজ্জ্বল হবে।
তিনি আরও জানান, এই কাজে যারা সহযোগিতা করবেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের আপ্যায়ন এবং যাতায়াত সুবিধা নিশ্চিত করা হবে।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  আন্দোলনকারীদের সাথে বসতে আমরা রাজি আছি : আইনমন্ত্রী   শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসে শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী   সারাদেশে সংঘর্ষে ঝরল ১১ প্রাণ   রংপুরে আ.লীগ-ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর পদত্যাগ   কোটা সংস্কার আন্দোলন: মাদারীপুরে আন্দোলনকারীদের ওপর হামলা, পানিতে ডুবে একজনের মৃত্যু, পুলিশসহ আহত ৩০   নিজ দেশের নাগরিকদের বাংলাদেশ ভ্রমণে সতর্ক করল যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়া   কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: ওবায়দুল কাদের   ‘কমপ্লিট শাটডাউন’ শান্তিপূর্ণভাবে পালনের আহ্বান আন্দোলনকারীদের   ‘কমপ্লিট শাটডাউনে’ বন্ধ থাকছে মা‌র্কিন দূতাবাস ও ভারতীয় ভিসা সেন্টার   পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন   কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে গায়েবানা জানাযা   কোটা সংস্কারের নামে বিএনপি ও জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ   কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে বিএনপি জড়িত নয় : মির্জা ফখরুল   কোটা সংস্কার আইনি প্রক্রিয়ায় সমস্যা সমাধানের সুযোগ রয়েছে   অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল: প্রধানমন্ত্রী   হল না ছাড়ার সিদ্ধান্তে অনড় আন্দোলনরত শিক্ষার্থীরা   কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার।।    কলাপাড়ায় সমুদ্রগামী জেলেদের মাঝে লাইফ জ্যাকেট বিতরণ।   ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক ৮০ মন মাছসহ একটি কাভার্ট ভ্যান ও একটি বাস জব্দ/   বাস ছিনতাইয়ের চেষ্টা, আতঙ্কে লাফিয়ে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর