শনিবার ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
লক্ষ্মীপুরের রায়পুরে বিল থেকে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার কলাপাড়ায় ধানখালীতে গাজী রহমানিয়া আম্বিয়া শিশু সদন ইয়াতিমখানার কর্ণধার, মোঃ হারুন অর রশিদ (নাসিম)। উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৭ আহত ১৫ আটক ১ আজ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস,সেই জাহানারা কাঞ্চনের ২৮ তম মৃত্যু বার্ষিকী আজ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১সন্তানের জননী গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা মোংলায় ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার দারুণ শুখবর ৩ রানে জিতলেই সুপার টুয়েলভে উঠে যাবে বাংলাদেশ। কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ময়মনসিংহ ১নং ফাঁড়ির অভিযানে ১৪ কেজী গাঁজাসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার ভোলায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পেশাজীবি সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত।
এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ
প্রকাশ: ১৩ মার্চ, ২০২১, ৯:৩৫ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ

সময় নিউজ বিডিঃ  হবিগঞ্জের চুনারুঘাটে রাস্তা হারিয়ে যাওয়া এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। তাকে টাকা ও খাবারের লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করেন সাদ্দাম হোসেন (৩৫) নামে এক যুবক। এর আগে স্ত্রীকে ছবি তোলার কথা বলে বাজারে পাঠিয়ে দেন সাদ্দাম।পুলিশ মেয়েটিকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছে। ধর্ষক সাদ্দামকে গ্রেফতার করে শুক্রবার সন্ধ্যায় জেল হাজতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কিশোরী বাদী হয়ে মামলা দায়ের করেছে।

 

 

স্থানীয়রা জানায়, ১৫/১৬ বছরের এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী শ্রীমঙ্গলের শমশেরগঞ্জ থেকে রাস্তা হারিয়ে শায়েস্তাগঞ্জ চলে আসে। সেখানে এক নারীর বাড়িতে রাতযাপন করে বৃহস্পতিবার দুপরে চুনারুঘাট উপজেলার জারুলিয়া বাজারে চলে আসে। সেখান থেকে সে পুনরায় শায়েস্তাগঞ্জ যাওয়ার জন্য একটি সিএনজি অটোতে উঠে।

 

 

এ সময় সিএনজিতে থাকা উপজেলার গাজীপুর ইউনিয়নের ছনখলা গ্রামের অনু মিয়ার ছেলে সাদ্দাম হোসেনের (৩৫) কাছে কিশোরী খাবার এবং ভাড়ার টাকা চায়। এ সুযোগে সাদ্দাম কিশোরীকে টাকা ও খাবারের প্রলোভন দিয়ে বাসুল্লা এলাকায় নিয়ে যায়।এদিকে সাদ্দাম তার স্ত্রী দিলারাকে ছবি তোলার কথা বলে বাড়ি থেকে আসামপাড়া বাজারে পাঠিয়ে দেয়। পরে কিশোরীকে নিয়ে তিনি নিজ বাড়িতে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

 

 

এদিকে সাদ্দামের স্ত্রী দিলারা বাজার থেকে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। সে তার স্বামীকে ডাকাডাকি করে ঘরের দরজা খুলে এ ঘটনা জানতে পারে। স্বামীর সঙ্গে তর্কাতর্কি করে দিলারা কিশোরীকে ঘর থেকে পালিয়ে যেতে সহায়তা করে।পরে কিশোরী গিয়ে আশ্রয় নেয় গ্রামের নুর মোহাম্মদ নামে একজনের বাড়িতে। সেখান থেকে খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকাবাসীর সঙ্গে কথা বলেন।

 

 

পরে এসআই সালেহ উদ্দিন মেয়েটিকে উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। পরে তার বক্তব্য শুনে বিকালে সাদ্দামকে কৌশলে আটক করেন এবং তাকে জিজ্ঞাসাবাদের পর জেল হাজতে পাঠানো হয়। একই সঙ্গে কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Share Button




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  লক্ষ্মীপুরের রায়পুরে বিল থেকে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার   কলাপাড়ায় ধানখালীতে গাজী রহমানিয়া আম্বিয়া শিশু সদন ইয়াতিমখানার কর্ণধার, মোঃ হারুন অর রশিদ (নাসিম)।   উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৭ আহত ১৫ আটক ১   আজ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস,সেই জাহানারা কাঞ্চনের ২৮ তম মৃত্যু বার্ষিকী আজ   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১সন্তানের জননী গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা   মোংলায় ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার   দারুণ শুখবর ৩ রানে জিতলেই সুপার টুয়েলভে উঠে যাবে বাংলাদেশ।   কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু   ময়মনসিংহ ১নং ফাঁড়ির অভিযানে ১৪ কেজী গাঁজাসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার   ভোলায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পেশাজীবি সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত।   সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল দম্পতি, লক্ষ্মীপুরের হাবিব স্ত্রীসহ দেশে আসবেন   কলাপাড়ায় অধিগ্রহনকৃত জমির বসতঘরের মূল্য বাড়িয়ে দেয়ার কথা বলে চেক ও স্ট্যাম্প নিয়েছে নৌবাহিনীর কর্মরত সোহেল মল্লিক।   শেখ রাশেলের জন্ম দিন উপলক্ষে দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরন করে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক    চাঁদপুরে দোয়া ও আলোচনা সভায় মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত।   মহিপুরে শহীদ শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন ।   রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি তৌহিদুল ইসলাম   সুন্দরবন ইউনিয়ন পরিষদে শেখ রাসেল এর জন্মদিন পালিত।   চট্টগ্রাম এর বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুরের কৃতি সন্তান অ্যাডিশনাল ডিআইজি সাহেব।   সাম্প্রদায়িক উস্কানির প্রতিবাদে,ছাত্রলীগের মানববন্ধন।   ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা।