শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
রাজার সঙ্গে ভুটান সফরে গেলেন তথ্য প্রতিমন্ত্রী পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে। কলাপাড়ায় সক্রিয় জাল টাকা সরবরাহ চক্রের সদস্যরা ।। মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার
ভোলার বলাকা’র সেচ্ছাসেবী ও মেধাবী ছাত্র অসুস্থ আনোয়ারের পাশে: তোফায়েল আহমেদ এমপি
সাহিদুর রহমান, ভোলা প্রতিনিধিঃ
প্রকাশ: ৮ এপ্রিল, ২০২১, ১০:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভোলার বলাকা’র সেচ্ছাসেবী ও মেধাবী ছাত্র অসুস্থ আনোয়ারের পাশে: তোফায়েল আহমেদ এমপি

সময় নিউজ বিডিঃ  বাংলাদেশ সেচ্ছাসেবী সংগঠন বলাকা ভোলা জেলা শাখার লালমোহন উপজেলা “বলাকা” সদস্য ও মেধাবী ছাত্র ফুটবলার মো.আনোয়ার কয়েকদিন আগে একটি দূর্ঘটনায় গুরুতর আহত হয়

 

তাৎক্ষনিক চিকিৎসার জন্যে তাহাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করানো হয়।তাহার অবস্থার অবনতি দেখে চিকিৎসক এর পরামর্শ অনুযায়ী তাহাকে উন্নত চিকিৎসা দিতে ঢাকায় প্রেরন করা হয়। এসময় চিকিৎসক জানান,তার দুই হাত,বাম পা ভেঙে যায়।এমতাবস্থায় শ্যামলির ডিএসকে (দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র) হাসপাতালে ২য়,তলায় ১ নং বেডে ভর্তি করানো হয়।এবং সেখানে রেখেই জরুরী অপারেশন করার পরামর্শ দেয় চিকিৎসক।এতে প্রায় কয়েক লক্ষ টাকা ব্যয় হবে বলে পরিবারকে জানানো হয়। এদিকে আনোয়ারের বড় ভাই বলাকা সংগঠনের লালমোহন উপজেলার সাধারণ সম্পাদক সাহিদুর রহমান ( সাহিদ মুন্সি) কে জানায় তাহাদের বসত ভিটা ছাড়া কোন জায়গা জমি নেই। বৃদ্ধ বাবা ও তার পরিবারের পক্ষে আনোয়ারের চিকিৎসার খরচ বহন করা অসম্ভব।তাছাড়া আনোয়ার লেখাপড়া, খেলাদুলা ছাড়া তার কোন ইনকাম নেই। তাই অসহায় পরিবার চিকিৎসার খরচ বহন করতে সাহায্যর জন্য আবেদন করতে বলাকা সংগঠনের নেতৃবৃন্দদের জানায়।

এমতাবস্থায় লালমোহন উপজেলা “বলাকা” সাধারণ সম্পাদক সাহিদুর রহমান( সাহিদ মুন্সি) জেলা “বলাকা”র সভাপতি, সাবেক ছাত্র নেতা মাহমুদুল হাসান ফাহাদের সাথে আলোচনা করে জেলা “বলাকা”র অনলাইন গ্রুপ পেইজে সাহায্য আবেদন চেয়ে একটি স্টাটাস তুলে ধরেন। বিষয়টি আনোয়ারের বড় ভাইও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবের কাছে সহায়তা পেতে চাইলে আনোয়ারের চিকিৎসা সেবায় ভোলার গরীব দুঃখী মানুষের অভিবাবক জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির দৃষ্টগোচর হয়।তার নির্দেশনায় আনোয়ারের পরিবারের সাথে যোগাযোগ করে চিকিৎসার খরচ চালাতে সহয়তা প্রধান করা হয় এবং তার চিকিৎসার জন্য আর্থিকভাবে সহায়তা প্রদান করে তাহার পাশে থাকার আশ্বাস প্রধান করা হয়।

এবিষয়ে ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব জানান- জননেতা তোফায়েল আহমেদের আদেশক্রমে খোঁজখবর নেই। আনোয়ার সেচ্ছাসেবী সংগঠন ছাড়াও মেধাবী ছাত্র ও ভাল ফুটবল খেলোয়াড়। আমি দ্রুত তার সুস্থতা কামনা করছি এবং সুস্থ হয়ে লেখাপড়ার পাশাপাশি আবার খেলার মাঠে ফিরে আসবে এটাই কামানা করি।

এ তথ্যদি আজ জেলা বলাকা’র সভাপতি নিশ্চিত করেন। পরে ভোলা জেলা বলাকার সকল সেচ্ছাসেবী ও রক্তদাতা সংগঠনের সহযাত্রী সকলের পক্ষহতে মানবতার ফেরিওয়ালা এবং দুঃখী অসহায় মানুষের একমাত্র আপনজন সাবেক বানিজ্য মন্ত্রী জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করে,মহান আল্লাহ কাছে জননেতার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবী কামনায় করে দোয়া করা হয়।

এবিষয়ে অসুস্থ আনোয়ারের বড় ভাই জানান,ভোলার জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয় পক্ষহতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব আমার ভাইয়ের বিপদে পাশে দাঁড়িয়েছেন। আনোয়ারের চিকিৎসার সকল খোঁজখবর নিয়েছেন এবং চিকিৎসার জন্য তিনি সহয়তা প্রধান করেছেন।আমরা জননেতা প্রতি চিরকৃতজ্ঞতা জানাই এবং নেতার পরিবারের সবার দীর্ঘায়ু মঙ্গল কামনা করছি।

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  রাজার সঙ্গে ভুটান সফরে গেলেন তথ্য প্রতিমন্ত্রী   পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে।   কলাপাড়ায় সক্রিয় জাল টাকা সরবরাহ চক্রের সদস্যরা ।।   মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন   গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০   শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস   লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি   সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ   যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত   বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার   সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ   কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত।   স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা।   ভারত থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমোদন   গাজায় বেসামরিক নাগরিকদের মৃত্যুর সংখ্যা অত্যধিক বেশি: যুক্তরাষ্ট্র   খুব অস্বাস্থ্যকর বাতাস নিয়ে দূষণে ২য় ঢাকা   ফ্লোরিডায় শিশুদের সোশ্যাল মিডিয়া ব্যবহার নিষিদ্ধ:ফ্লোরিডার গভর্নর   ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে নিহত ১৮   গত ১০ বছরে ৬৪ হাজার অভিবাসীর মৃত্যু: রিপোর্ট (আইওএম)   ইউনেসকোর নাম ব্যবহার করে মিথ্যাচার করায় ড. ইউনূসের বিরুদ্ধে ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন