শনিবার ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
অগ্রণী মেডিকেল সার্ভিসেস (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে পেশাজীবীদের সম্মানে মতবিনিময় ও হেলথ কার্ড বিতরন ... ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার কোস্ট গার্ড পশ্চিম জোনের (মংলা) অভিযানে জীবিত হরিন সহ আটক এক। মোংলায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ। প্রেমের পর বিয়ে, অতঃপর নববধূর আত্মহত্যা শেবাগ-শচিনের ওপেনিং জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে ময়মনসিংহে ডিবির হাতে অস্ত্র গুলি ও মাদকসহ গ্রেফতার ৯ মারকাযুত তা"লীম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগীতায় বিজয়ী সেরা পাঁচ জন উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণের দুর্দান্ত অর্জন ০৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ---ড. বেনজীর আহমেদ টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আবদুল্লাহ আল রিয়াল।
ধর্ষণের মামলা থেকে বাঁচতে ভুয়া বিয়ে, গ্রেফতার ৩
প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২০, ১:০৮ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ধর্ষণের মামলা থেকে বাঁচতে ভুয়া বিয়ে, গ্রেফতার ৩

সময় নিউজ বিডিঃ মুঠো ফোনে পরিচয়ের পর  ফরিদপুরের সালথায় এক তরুণীকে (১৮) কৌশলে উঠিয়ে নিয়ে টানা ৫ দিন ধর্ষণের পর নিজেকে বাঁচাতে ভুয়া বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে সালথা থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে একটি মামলা করেছেন ওই তরুণীর বাবা। অভিযোগের ভিত্তিতে রোববার (২৫ অক্টোবর) সকালে অভিযুক্ত ও ভুয়া কাজীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজাহার ও ধর্ষিতার পরিবারের লোকজনদের সাথে কথা বলে জানা যায়, ওই তরুণীর বাড়ি উপজেলার রামকান্তুপুর ইউনিয়নের একটি গ্রামে। সম্প্রতি মুঠোফোনে ওই তরুণীর সাথে একই উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের এনায়েত হোসেন মৃধার (৪২) পরিচয় হয়। গত ২ অক্টোবর বিকালে ওই তরুণীকে স্থানীয় বাহিরদিয়া বাজার এলাকা থেকে কৌশলে গাড়িতে উঠিয়ে ঢাকার আশুলিয়া এলাকায় নিয়ে যায় এনায়েত।

সেখানে বাসা ভাড়া নিয়ে ওই তরুণীকে বিয়ে প্রলোভন দেখিয়ে টানা ৫ দিনে একাধিকবার ধর্ষণ করে এনায়েত। এরপর ধর্ষণের অভিযোগ থেকে নিজেকে বাঁচাতে গত ৮ অক্টোবর ঢাকার আশুলিয়া থেকে সালথার পার্শ্ববর্তী বোয়ালমারীতে উপজেলায় এসে এক ব্যক্তিকে ভুয়া কাজী ও ওই কাজীর ভাইকে ভুয়া সাক্ষী বানিয়ে তরুণীর কাছ থেকে সু-কৌশলে স্বাক্ষর নিয়ে একটি সাজানো কাবিননামা তৈরী করেন এনায়েত। পরে তারা স্বামী-স্ত্রী সেজে বাড়িতে আসেন। বাড়ি আসার পর ওই তরুণীকে তার বাবার বাড়িতে দিয়ে আসে এনায়েতের পরিবার।

মো. এনায়েত হোসেন মৃধা একজন মাংস ব্যবসায়ী। তিনি এ পর্যন্ত অন্তত ৫টি বিয়ে করেছেন। তার প্রত্যেক স্ত্রীরই ছেলে-মেয়ে রয়েছে।

সালথা থানার পুলিশ রোববার সকালে প্রথমে এনায়েতকে গ্রেফতার করে বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া বাজার এলাকা থেকে। পরে তার দেওয়ার তথ্য অনুযায়ী, বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের চালিনগর গ্রাম থেকে কথিত কাজী বসিরুল ইসলাম (৪০) ও তার ভাই হোসাইন মোল্লাকে (২৭) গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, মামলা হওয়ার পর এনায়েত, কথিত কাজী ও কাবিননামায় সাক্ষী ওই কাজীর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বলেন, কথিত ওই কাবিননামায় সাক্ষী হিসেবে আরো দুইজনের নাম রয়েছে তাদের গ্রেফতার চেষ্টা চলছে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  অগ্রণী মেডিকেল সার্ভিসেস (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে পেশাজীবীদের সম্মানে মতবিনিময় ও হেলথ কার্ড বিতরন সভা অনুষ্ঠিত।   ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার   কোস্ট গার্ড পশ্চিম জোনের (মংলা) অভিযানে জীবিত হরিন সহ আটক এক।   মোংলায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ।   প্রেমের পর বিয়ে, অতঃপর নববধূর আত্মহত্যা   শেবাগ-শচিনের ওপেনিং জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে   ময়মনসিংহে ডিবির হাতে অস্ত্র গুলি ও মাদকসহ গ্রেফতার ৯   মারকাযুত তা”লীম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগীতায় বিজয়ী সেরা পাঁচ জন   উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণের দুর্দান্ত অর্জন ০৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ—ড. বেনজীর আহমেদ   টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আবদুল্লাহ আল রিয়াল।   পিকআপের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের   সারাদেশে সাড়ে ২৬ হাজার ধর্ষণ মামলা!   ময়মনসিংহে প্রভিটা গ্রুপ কোম্পানির সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া মা,ও শিশু যুবক সহ নিহত-৩   পাগলীর ফুটপাতে সন্তান প্রসব, মা ও নবজাতককে হাসপাতালে নিল পুলিশ!!   গুলশানে এইচ টি ইমামের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত   করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী   নলছিটিতে  সড়ক দুর্ঘটনায় নিহত ১   লক্ষ্মীপুর-২ আসনে উপনির্বাচন,শুক্রবার থেকে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি   সংগ্রামী নারী মায়ার তিন মেয়ের পড়াশুনার দায়িত্ব নিল লক্ষ্মীপুরের প্রশাসন   লেবুখালীতে নির্মানাধীন পায়রা সেতু থেকে পরে শ্রমিকের মৃত্যু