শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত। বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা। গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য। পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার
২নং বৈলর ইউনিয়নের ৮নং ওয়ার্ডকে আধুনিক মানের ও শান্তিপুর্ণ ওয়ার্ড হিসেবে গড়ে  তুলতে চান মোঃ আজহারুল ইসলাম।
ময়মনসিংহ ত্রিশাল প্রতিনিধি ।
প্রকাশ: ১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

২নং বৈলর ইউনিয়নের ৮নং ওয়ার্ডকে আধুনিক মানের ও শান্তিপুর্ণ ওয়ার্ড হিসেবে গড়ে  তুলতে চান মোঃ আজহারুল ইসলাম।

সময় নিউজ বিডিঃ  ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ২নং বৈলর ইউনিয়নে জমে উঠেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের পার্থী চেয়ারম্যান ও মেম্বারদের প্রচার প্রচারণা। ২০২১ সালের ২৩ মার্চ মাসে সমগ্র বাংলাদেশে ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। সেলক্ষ্যেই নির্বাচন কমিশন তার কার্যক্রম হাতে নিয়েছে।
সারাদেশের মতো ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগাম প্রস্তুুতি চলছে চেয়ারম্যান ও মেম্বারদের ত্রিশাল উপজেলার ২নং বৈলর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ও অন্যান্য ইউনিয়ন ও ওয়ার্ড গুলিতেও। বাজতে শুরু করেছে ইউপি নির্বাচনের মিটিং নিত্য নতুন মুড়ি ও চা আড্ডা।প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে আলোচনার একটাই বিষয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কে হবেন আগামীর ইউপি চেয়ারম্যান মেম্বার এমন গুঞ্জন উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্র বিন্দুতে।
আসন্ন ইউপি নির্বাচনে- ত্রিশাল উপজেলার ২নং বৈলর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী হবার অভিপ্রায় ব্যক্ত করেছেন বিশিষ্ট সমাজ সেবক, ইউনিয়নের সর্বস্তরের জনতার পছন্দের তরুণ জনপ্রিয় ব্যক্তিত্ব জনাব মোঃ আজহারুল ইসলাম ।
সবাইকে সাথে নিয়ে সুন্দর, শৃঙ্খলাবদ্ধ ও শান্তিপুর্ণ ২নং বৈলর ইউনিয়নের ৮নং ওয়ার্ড গড়ে তোলার প্রত্যয় নিয়ে ইতোমধ্যে তিনি ভোটারদের সাথে মতবিনিময় করে জনগনের সারা পেয়ে ও অনানুষ্ঠানিক ভাবে যোগাযোগ রক্ষা করাসহ গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন এবং সকলের কাছে দোয়া কামনা করছেন। নির্বাচনের বিষয়ে বিশিষ্ট সমাজ সেবক মোঃ আজহারুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান ‘আমি সবার সুখে-দুঃখে সর্বদা পাশে থাকতে চাই। বৈলর ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে আমি আল্লাহর নৈকট্য হাসিল করতে চাই।বৈলর ইউনিয়ন এর মানুষের পাশে থেকে সবাইকে সাথে নিয়ে আমি আমার সাধ্যমত অত্র অঞ্চলকে সুন্দর ও শান্তিপূর্ণ এলাকা হিসেবে গড়ে তুলতে চাই, আজীবন পরিশ্রম করে যেতে চাই। ইউনিয়ন থেকে কোন অর্থ, প্রভাব, প্রতিপত্তি বা কোন ফায়দা নেবার জন্য নয় বরং সকলের সেবার মানসিকতা নিয়েই আমি নির্বাচনে প্রার্থী হতে চাইছি। আমি জানি আল্লাহ সহায় থাকলে ও জনগণ আমার পাশে থাকলে আমি বিজয়ী হবো। আমি মেম্বার নির্বাচিত হলে ৮নংওয়ার্ডের জনগনের সেবাই নিয়োজিত থাকব ইনশাআল্লাহ।
তিনি আরও জানান, ‘মাদক নির্মূলে ও ইভটিজিং-বাল্যবিবাহ বন্ধ সহ আলোকিত সমাজ গড়তে কাজ করে যেতে চাই। তার পাশাপাশি এলাকার যে কোন সমস্যার সুষ্ঠু সমাধানের মাধ্যমে এলাকায় শান্তি প্রতিষ্ঠা করতে চাই। ভোট একটি নাগরিকের মূল্যবান অধিকার ও ভোট প্রয়োগ একটি ঈমানী দায়িত্ব। সামান্য অর্থের বিনিময়ে অযোগ্য প্রার্থীকে ভোট দেয়া থেকে বিরত থাকতে হবে। সুতরাং আসুন সবাই একসাথে কাজ করি ও আপনাদের সাথে নিয়ে একটি বাসযোগ্য ও শৃঙ্খল ২নং বৈলর ইউনিয়ন ৮নংওয়ার্ডকে ডিজিটাল হিসেবে সকলের সহযোগিতায় গড়ে তুলতে চাই ইনশাআল্লাহ ।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন