শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
গাজা উপকূলে অস্থায়ী বন্দর নির্মাণ কাজ শুরু করেছে যুক্তরাষ্ট্র কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত।। পটুয়াখালীর বাউফলে ট্রাক ড্রাইভার আল আমিন হত্যাকান্ড, বাউফলে ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকৃত রড গুদামঘড় ... মহিপুরে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ সহ ট্রলার জব্দ তীব্র গরম থেকে মুক্তি পেতে কুয়াকাটায় ইস্তিসকার নামাজ আদায়। তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর।। পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত। বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা
লক্ষ্মীপুরে গৃহবধূ রাশেদা বেগমের গায়ে আগুন দিয়ে হত্যার চেষ্টা
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুরঃ
প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে গৃহবধূ রাশেদা বেগমের গায়ে আগুন দিয়ে হত্যার চেষ্টা

সময় নিউজ বিডিঃ  লক্ষ্মীপুরে গলার একটি স্বর্ণের চেইনকে কেন্দ্র করে রাশেদা বেগম নামে এক গৃহবধুর গায়ে কেরসিন ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। এতে ওই গৃহবধূর শরীরের ৫০ শতাংশই আগুনে পুড়ে যায়।

অভিযোগ উঠেছে স্বর্ণের চেইন ফিরত না পেয়ে গৃহবধুকে হত্যার চেষ্টা চালায় তারই দেবরের শ্বশুর মাইন উদ্দিন ও তার লোকজন। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করেন। বর্তমানে রাশেদা সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। গৃহবধু রাশেদা একই গ্রামের জাহের হোসেন এর স্ত্রী।

স্বজন সূত্রে জানা যায়, প্রায় এক বছর পূর্বে বিয়েতে উপহার পাওয়া একটি স্বর্ণের গলার চেইন গৃহবধু রাশেদার কাছে রাখে তারই দেবর ফারুক। বিষয়টি জানতে পেরে দেবেরর শ্বশুর মাইন উদ্দিন গোচ্ছিত রাখা চেইনটি রাশেদার কাছে দাবী করে। স্বর্ণের চেইনটি দেবকেই ফেরত দিবেন বলে জানায় রাশেদা। এতে ক্ষিপ্ত হয় শ্বশুর মাইন উদ্দিন। এদিকে রাশেদার ঘরে আসা-যাওয়ার মাঝে স্বর্ণের কানের দুলসহ গলার চেইনটি কৌশলে চুরি করে নিয়ে যায় নববধু। পরে রাশেদার কাছে উপহার পাওয়া চেইনটি ফেরত চায় দেবর। কিন্তু চেইনটি ফেরত দিতে না পারায় গত ৬ মাস পূর্বে দেবরের শ্বশুড় বাড়ির লোকজন রাশেদাকে আগুনে পুড়ে হত্যার চেষ্টা করে। এনিয়ে রাশেদার বাবা লক্ষ্মীপুর আদালতে একটি মামলাও দায়ের করেন বলে জানায় স্বজনরা।

ঘটনার দিন বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসার জন্য গৃহবধু রাশেদার স্বামীর বাড়ি আসেন দেবরের শ্বশুর বাড়ির লোকজন। বৈঠকে মতের অমিল হওয়ায় আবারও ক্ষিপ্ত হয়ে উঠেছে দেবরের শ্বশুর মাইন উদ্দিন। এক পর্যায়ে কয়েকজন মিলে হত্যার উদ্দেশ্যে বাড়ির পাশে নির্জনে গৃহবধু রাশেদার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। এ সময় রাশেদা শোর চিৎকার করে বলতে থাকে তার দেবরের শ্বশুর মাইন উদ্দিনের নেতৃত্বে  শাহজাহান, লিটন, আশরাফসহ কয়েকজন হত্যার জন্য তার গায়ে আগুন লাগিয়ে দিয়েছেন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমুর্ষ অবস্থায় গৃহবধুকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, গৃহবধূ রাশেদা বেগমের শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, একটি স্বর্ণের চেইনকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে কেরসিন তৈল ঢেলে গৃহবধূর গায়ে আগুল লাগিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গাজা উপকূলে অস্থায়ী বন্দর নির্মাণ কাজ শুরু করেছে যুক্তরাষ্ট্র   কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত।।   পটুয়াখালীর বাউফলে ট্রাক ড্রাইভার আল আমিন হত্যাকান্ড, বাউফলে ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকৃত রড গুদামঘড় থেকে উদ্ধার।   মহিপুরে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ সহ ট্রলার জব্দ   তীব্র গরম থেকে মুক্তি পেতে কুয়াকাটায় ইস্তিসকার নামাজ আদায়।   তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর।।   পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।