শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত। বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা। গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য। পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার
ফকিরহাটে ইউপি নির্বাচনে সকল ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীর জয়
মোঃ রাকিবুল ইসলাম, বিশেষ প্রতিবেদকঃ
প্রকাশ: ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ফকিরহাটে ইউপি নির্বাচনে সকল ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীর জয়
সময় নিউজ বিডিঃ  বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় মোট ৮ টি ইউনিয়নের মধ্যে ৩ টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের ৩ জনই বিপুল ভোটে বিজয় লাভ করেছেন। বাকি ৪ টিতে ইতিপূর্বে বিনা প্রতিদন্দিতায় চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন।
ফকিরহাট উপজেলা নির্বাচনী অফিস সুত্রে জানা গেছে, উপজেলার মোট ৮ টি ইউনিয়নের ৪ টায় আ’লীগ প্রার্থী বিনা প্রতিদন্দিতায় ইতিপূর্বে নির্বাচিত হয়েছেন। গত ২০ সেপ্টেম্বর সোমবার ৩ টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের ৩ জনই বিজয়ী হয়েছে। বাকী ১ টি ইউপিতে সময়ের জটিলতায় বিলম্বে নির্বাচন অনুষ্ঠিত হবে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কমিশন সরকার ঘোষিত নির্বাচন কমিশন ইসির দিন ক্ষণ ধার্য হওয়ার পর থেকে উপজেলার চারটি ইউনিয়নে গত ১৮/০৩/২০২১ ইংরেজি তারিখে নির্বাচনীয় ফরম পূরণ প্রক্রিয়া সমাপ্ত হওয়ার পর ১নং বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শিক্ষক মোহাম্মদ ইউনুস আলী শেখ তার কোন প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় তিনি একক প্রার্থী হিসাবে  বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
৩ নং পিলজংগ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোড়ল মোহাম্মদ জাহিদুল ইসলাম নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী তার কোনো প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় সেও একক চেয়ারম্যান প্রার্থী।
ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান শিরিন আক্তার কিসলু নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী তার কোন প্রতিদ্বদ্বী না থাকায় সে একক চেয়ারম্যান প্রার্থী, নলদা মৌভোগ ইউনিয়নের আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী আমিনুল ইসলাম মুক্তি নৌকা প্রতীকের প্রার্থী তার কোনো প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় সে ও একক চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বেসরকারী  ভাবে চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন।
অপর দিকে  ২নং লখপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি সেলিম রেজা নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে মোঃ ইমরান শিকদার এবং আনারস প্রতিক নিয়ে গাজী গিয়াস উদ্দিন নাম মাত্র ভোট পেয়েছেন।
অপরদিকে শুভদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক্ষক মোহাম্মদ ফারুকুল ইসলাম ওমর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী অত্র ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আবদুল আউয়াল নির্বাচনের দিন সোমবার সকাল ১০ টায় সাংবাদিকদের সম্মূখে তিনি নির্বাচন বর্জন করেন। মানসা বাহিরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি বর্তমান চেয়ারম্যান রেজাউল করিম ফকির নৌকা প্রতিকে বিপুল ভোটে জয় লাভ করেন। তার নিকটতম প্রার্থী সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা কাজি ইসমাইল ছিদ্দিক খোকন আনারস প্রতিকে নাম মাত্র ভোট পেয়েছেন।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন