শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত। বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা। গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য। পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার
লক্ষ্মীপুরে ১৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি।
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে ১৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে

ডেক্স রিপোর্টঃ  লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জে আপন পিতা কর্তৃক ১৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে চন্দ্রগঞ্জ থানাধীন ৯ নং উত্তর জয়পুর ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীরীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ওরপে রতন মেম্বার (৫০) এর বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, তার ১ম স্ত্রী বেঁচে থাকালীন সময় হতে তারই ঔরসজাত মেয়ে জাকিয়া সুলতানা রুপা(১৪) কে লাগাতার ধর্ষণ করে আসছেন।

অভিযোগে আছে তার ১ম স্ত্রী জোলেখা বেগম (৪০) বেঁচে থাকাকালীন ধর্ষণের ঘটনা তার স্ত্রীর হাতে ধরা পড়ার পর থেকে সংসারে কলহ লেগেই থাকতো। এ বিষয় নিয়ে তার স্ত্রী প্রতিবাদ করলে তাকে অমানুষিক নির্যাতন এবং প্রচন্ড মারধর করা হতো। শেষ দিকে তার স্ত্রী আর সহ্য করতে না পেরে গত বছর আত্মহত্যার পথ বেঁচে নেন।

অভিযুক্ত মেম্বারের স্ত্রীর মৃত্যুর পর থেকে রতন মেম্বার তার মেয়েকে নিয়মিত ধর্ষণ করে আসছেন বলে ভিকটিমের একটি অডিও বার্তা থেকে জানা যায়। এ বিষয় কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়। লোকলজ্জা ও রতন মেম্বারের ভয়ে এতো দিন কারো কাছে সে ধর্ষণের বিষয়টি প্রকাশ করতে সাহস পায়নি।

বিভিন্ন ব্যাক্তির কাছে বাবার নামে মামলা করার জন্য গেলেও কেউ তাকে সাহায্য করেনি বরং উল্টা তার বাবার কাছে মামলার বিষয়টি জানিয়ে দিয়েছে। বর্তমানে মেয়েটি বাবার কাছে ধর্ষিত হয়ে অন্তসত্ত্বা হয়ে পড়েছে বলে স্থানীয় ভাবে জানা যায়।

সর্বশেষ তার দ্বিতীয় স্ত্রী ফাতেমার কাছে ধরা পড়ার পরেও একাধিকবার ধর্ষণ করে। অতপর মেয়ে আর সহ্য করতে না পেরে এই নেক্কার জনক ঘটনা এলাকাবাসী ও আশেপাশের মানুষের কাছে প্রকাশ করতে থাকে ।

এলাকাবাসী জানার পর বিষয়টি স্থানীয় খোকন নামের জৈনক ব্যক্তি লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ বরাবর একটি চিঠি পাঠান ভূক্তভোগী মেয়েটি ন্যায় বিচার পাওয়ার জন্য। একই চিঠির অনুলিপি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাসহ অন্যান্য প্রশাসনিক দপ্তরে প্রেরণ করা হয়।

এ ঘটনা প্রকাশ হলে রতন মেম্বার ঘটনা ধামাচাপা দিতে মেয়েকে ও তার ২য় স্ত্রীকে ১ সপ্তাহ যাবত এলাকা থেকে অনত্র সরিয়ে রেখেছেন। বর্তমানে এলাকায় চাঞ্চল্যের পরিবেশ সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানায় এর আগেও একাধিকবার নারীসহ রতন মেম্বার ধরা পড়েন এবং এলাকায় জনপ্রতিনিধি হয়েও প্রভাবশালীদের প্রভাব খাটিয়ে মদ জুয়ার আসর বসানোসহ নানা অপকর্ম করে যাচ্ছে। তাই এ ঘটনায় লম্পট বাবার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন এবং একই সাথে মা হারা অসহায় মেয়ের নিরাপত্তা চায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।
অভিযুক্ত মেম্বার তার উপর আনীত অভিযোগটি অস্বীকার করেন।
গতকাল (২৯ সেপ্টেম্বর) বুধবার রাতে অভিযুক্ত মোঃ সিরাজুল ইসলাম মেম্বারকে আটক করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানান ঘটনা জানার পরই অভিযুক্ত মেম্বারকে ও তার মেয়েকে ২য় স্ত্রীসহ থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন