রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দোয়া চাইলেন স্ত্রী ফারহানা ফারুক সুস্থ আছে
প্রকাশ: ১৪ মার্চ, ২০২১, ৯:৩৫ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

দোয়া চাইলেন স্ত্রী ফারহানা ফারুক সুস্থ আছে

সময় নিউজ বিডিঃ  ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে। তার সুস্থতার খবর নিশ্চিত করেছেন এই অভিনেতার স্ত্রী। সিঙ্গাপুর থেকে গতকাল শনিবার (১৩ মার্চ) রাতে এক ক্ষুদে বার্তা পাঠিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান। তিনি বলেন, ‘ফারুক এখন সুস্থ আছে, দোয়া করবেন।

 

 

গত সপ্তাহে রুটিন চেকআপের জন্য সিঙ্গাপুরে যান ফারুক। সঙ্গে ছিল তার স্ত্রী। শনিবার দুপুরে ফারুকের ভাতিজি অভিনেত্রী ও উপস্থাপিকা আসমা পাঠান রুম্পার বরাতে জানা যায়, নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়ে শারীরিক অবস্থার অবনতি হয়েছে আকবর হোসেন পাঠান ফারুকের। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

 

 

তবে পরবর্তীতে এই খবরে ভুল তথ্য দেওয়া হয়েছে উল্লেখ করে একই দিন সন্ধ্যায় ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান বলেছেন, বাবা চেকআপের ৪ মার্চ সিঙ্গাপুরে গিয়েছেন। রুম্পা আপু গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন। বাবা হাসপাতালে আছেন, তবে আইসিইউতে নেই।

 

 

গত বছর অক্টোবর মাসের শেষের দিকে সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থ ছিলেন। চিকিৎসকেরা আগেই বলে দিয়েছিলেন, বেশ কিছু শারীরিক জটিলতা থাকায় এই অভিনেতার অসুস্থতা বাড়তে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে তাকে। গত মাস থেকে তিনি প্রস্তুতি নিচ্ছিলেন সিঙ্গাপুরে যাওয়ার। এর মধ্যেই প্রায় ১৫ দিন আগে থেকে তার অসুস্থতা বাড়তে শুরু করে।

 

 

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তাঁর। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে। প্রায় পাঁচ দশক ধরে ঢালিউডে অবদান রেখেছেন অভিনেতা ফারুক। অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন তিনি।

Share Button




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  লক্ষ্মীপুরের প্রয়াত নুরুল ইসলাম (বাবুল) চেয়ারম্যানের পরিবারের মানবেতর জীবন যাপন   উখিয়ায় প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দিচ্ছেন ১৪ এপিবিএনের অধিনায়ক মো. নাইমুল হক।   ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত   রোহিঙ্গা নেতা হত্যা ২ মিনিটেই শেষ ‘কিলিং মিশন’   ৬ বিভাগে বৃষ্টির আভাস   প্রাণঘাতী সংক্রমণ ছড়াচ্ছে পেঁয়াজ   টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া   বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে রাজশাহীতে   প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস’র মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচী।   লক্ষ্মীপুরের রায়পুরে বিল থেকে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার   কলাপাড়ায় ধানখালীতে গাজী রহমানিয়া আম্বিয়া শিশু সদন ইয়াতিমখানার কর্ণধার, মোঃ হারুন অর রশিদ (নাসিম)।   উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৭ আহত ১৫ আটক ১   আজ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস,সেই জাহানারা কাঞ্চনের ২৮ তম মৃত্যু বার্ষিকী আজ   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১সন্তানের জননী গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা   মোংলায় ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার   দারুণ শুখবর ৩ রানে জিতলেই সুপার টুয়েলভে উঠে যাবে বাংলাদেশ।   কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু   ময়মনসিংহ ১নং ফাঁড়ির অভিযানে ১৪ কেজী গাঁজাসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার   ভোলায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পেশাজীবি সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত।   সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল দম্পতি, লক্ষ্মীপুরের হাবিব স্ত্রীসহ দেশে আসবেন