শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীতে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম দিবস পালিত ৷ কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ। কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার। কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু।। দেশের ২ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান প্রধানমন্ত্রী কন্যার ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না রাখার ঘোষণা কলম্বিয়ার খালেদা জিয়া এভারকেয়ারের সিসিইউতে ভর্তি বিকেলে বসছে দ্বাদশ সংসদের ২য় অধিবেশন
পটুয়াখালী বাউফলে শশুর বাড়ির অত্যাচারেই অকালে ঝড়ে গেলো তানিয়া আক্তার তমা’র প্রান!!
নিজস্ব প্রতিবেদক পটুয়াখালী।
প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২১, ১:৪১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

পটুয়াখালী বাউফলে শশুর বাড়ির অত্যাচারেই অকালে ঝড়ে গেলো তানিয়া আক্তার তমা’র প্রান!!

 

সময় নিউজ বিডিঃ শশুর বাড়ির অত্যাচারেই অকালে ঝড়ে গেলো মোসা: তানিয়ার আক্তার তমা’র (২১) প্রান!! এমনটাই জানিয়েছেন মেয়ের বাবা।

তানিয়া আক্তার তমা( ২১),পিতার মোঃনুরুল হক সরদার,
স্বামী- আল-আমীন (৩৫),(ব্রুনাই প্রবাসী) পিতা,মৃত মোঃহানিফ হাওলাদার, গুলবাগ,সূর্যমণি ইউনিয়ন গোয়ালিয়াবাঘা ২নংওয়ার্ড,থানাঃবাউফল।

তমার বিয়ে হয় ৪ বছর,এবং তাদের একটি (২.৬) বছরের মেয়ে আছেন।
তমাকে বিয়ে করার আগেও একটি বিয়ে করে আল-আমীন সেটা তিনি (প্রথম বিয়ের কথা) গোপন রাখেন। সেটাও তার এবং তার ৫ বোনের অত্যাচারে সংসার ছেড়ে চলে যায় বলে জানা যায়।

আল-আমীন ৩.৫ বছর অব্দি বিদেশ আছেন সংসারে ঝামেলার কথা অনেকবার জানলেও সে বাংলাদেশে আসেনি বরং সেখানে থেকেই বোনদের কথামতো উস্কানি দিতেন বলে মেয়ের বাবা জানান।

মেয়ের বাবা আরো বলেন- বিয়ের ২.৫ মাস পরেই আল-আমীন ব্রুনাই চলে যায় এর পরেই শুরু হয় ননদদের অত্যাচার, তমার একটি ননদ ছিলো ডিভোর্সী, বিভিন্ন সময় তমাকে হুমকি দিতো মেরে ফেলার এবং ননদের জামাই মেহেদিও তমাকে মারে, এসব অত্যাচার থেকে মুক্তি দিতে তমাকে বাবার বাড়িতেই রাখা হয় ৩ বছরের অধিক সময়, কিন্তু শশুর বাড়ির লোকেরা তমাকে জোর করে আবার নিয়ে আসে এর পরে আবার পুরনো অত্যাচার সন্দেহ,মারধর, অপমান করা এসব চলতে থাকে, তাকে আবার বাবার বাড়িতে নিয়ে আসা হয় এবং তাদের জানিয়ে দেয়া হয় আল-আমীন বাংলাদেশে আসলেই তার সাথে দুই পরিবার বসে কথা বলে তমাকে দেয়া হবে শশুড় বড়ি।

কিন্তু ননদরা (৭ অক্টোবর) বেড়ানোর কথা বলে তমাকে জোর করে নিয়ে যায় (শশুড়বাড়ী)

ঘটনার বিবরণঃ (১১অক্টোবর) সন্ধ্যা ৭/৮ ঘটিকায় বাড়ির পাশের (কুমারখালি স্লোব)স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় সেখান থেকে (বাউফল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় সেখান থেকে ডাঃ দেখে রেফার করে শের-এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল,বরিশাল এ সেখান থেকে রেফার করে ঢাকা,
১২ তারিখ সকালে ঢাকা নেয়ার পথে ৪/৫ কিলোমিটার যাওয়ার পর রোগীর অবস্থা  খারাপ হওয়ায় আবারও বরিশালের দিকে ফিরে এসে ইসলামি ব্যাংক হাস্পাতালের সামনে আসার কিছুক্ষণ মধ্যেই  মারা যায়।

১১অক্টোবর রাত ১০ টায় তারা ফোন দিয়ে যানায় শশুর বাড়ির লোক তমা অসুস্থ কিন্তু তমার বাবা হাসপাতালে গিয়ে দেখেন শরীরে চিহ্ন ও আলামত, তাকে পরিকল্পিত ভাবে হত্যার করা হয়েছে  এবং হাসপাতালে নিয়ে যাওয়া পুরোটাই সাজানো নাটক বলে জানান তিনি।

তমার বাবা বলেন- ১২ তারিখে সকাল ৭ টায় বরিশাল থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তমা মারা যায় কিন্ত, রুমে পুলিশ কোনোরকম তল্লাশি না করেই রুমে তালাবদ্ধ করে চাবি তমার শশুর বাড়ির লোকেদের কাছে দিয়ে যায়। তমার বাবা মামলা করতে চাইলে শশুর বাড়ির লোকেদের দেয়া মিথ্যা তথ্য নোট করে সেখানে তমার অসুস্থ বাবা মাকে মামলা ফাইল পড়তে না দিয়েই সিগনেচার নেয়া হয় এবং নতুন কোনো মামলা ও নেয়না তারা। পরিশেষে তমার বাবা একটি অপমৃত্যু সাধারণ ডায়রি করেন।

তমার বাবা নুরুল হক অভিযোগ করে বলেন আমার মেয়ে (তমা) কে > মোসা: নাজমা (৫০),ডলি (৪০),রিমা( ৩০),সিমা (২৮),মেহেদী (৪৫),খলিল (৫০),শাশুড়ী সাহীদা( ৭০), ও খুন করতে উস্কানীদাতা আল-আমীন(৩৫), কে অভিযুক্ত করেন।

তমার বাবা প্রশাসনের সুস্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের দৃস্টান্তমূলক বিচারের দাবি করেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীতে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম দিবস পালিত ৷   কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।   কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন   দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার।   কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু।।   দেশের ২ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস   দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান প্রধানমন্ত্রী কন্যার   ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না রাখার ঘোষণা কলম্বিয়ার   খালেদা জিয়া এভারকেয়ারের সিসিইউতে ভর্তি   বিকেলে বসছে দ্বাদশ সংসদের ২য় অধিবেশন   রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে রেল যোগাযোগ বন্ধ   হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ: নিহত ৫   ভারী বৃষ্টিপাতে ডুবে গেছে সৌদি আরবের রাস্তাঘাট   ভারতে হিন্দু-মুসলিম উত্তেজনা বাড়ছে লোকসভা নির্বাচন ঘিরে   খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আ.লীগের লক্ষ্য: মাননীয় প্রধানমন্ত্রী   আজ মহান মে দিবস   বিমানের খাবার নিয়ে অসন্তোষ মাননীয় প্রধানমন্ত্রীর, দুইদিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ   দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গা-যশোরে   কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত।।   কলাপাড়ায় বজ্রপাতে দরিদ্র কৃষকের তিনটি গরু মৃত্যু।