সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার সংগীতশিল্পী মিলার পিছনে পুলিশ!
প্রকাশ: ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

এবার সংগীতশিল্পী মিলার পিছনে পুলিশ!

সময় নিউজ বিডিঃ  সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। পরোয়ানা ইতিমধ্যে পৌঁছে গেছে পল্লবী থানায়। গ্রেপ্তারের আদেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই এই সংগীতশিল্পীকে বিভিন্ন স্থানে খোঁজা হচ্ছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী জানান, এই সংগীতশিল্পীকে ধরতে পুলিশের দুটি ইউনিট কাজ করছে। মিলার দাবি, তাকে ফাঁসানো হয়েছে
প্রায় দুই বছর আগে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে মামলা করেছেন তাঁর সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই মামলায় আদালত তাঁকে গ্রেপ্তারের আদেশ দিয়েছেন। পল্লবী থানার ওয়াজেদ আলী জানান, দুই বছর আগে উত্তরার পশ্চিম থানায় এই গায়িকার বিরুদ্ধে মামলা হয়। সেই চলমান মামলায় তাঁর বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। গত ১০ তারিখে এই মামলার গ্রেপ্তারি পরোয়ানা আদালত পল্লবী থানায় পাঠিয়েছেন। তিনি বলেন, ‘গতকাল থেকেই আমরা তাঁকে অ্যারেস্ট করার জন্য চেষ্টা করছি। তাঁর বাসাসহ ঢাকার অনেকগুলো লোকেশনে তাঁর খোঁজ করেছি। কোথাও তাকে খুঁজে পাইনি। আমাদের দুটি ইউনিট সার্বক্ষণিক তাঁকে ধরার চেষ্টা চালাচ্ছে। যেখানেই থাকুক, আমরা যত তাড়াতাড়ি পারি তাঁকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করব।’

মামলাটিকে মিথ্যে অভিযোগ বলে দাবি করলেন সংগীতশিল্পী মিলা। তিনি বলেন, এই ঘটনায় কাজের ছেলেটা নিজের দোষ স্বীকার করেছে। সে বলেছে, এখানে মিলা জড়িত না, এমনকি অ্যাসিডও এই গায়িকা ছোড়েননি। এই মামলায় বারবার তাঁকে ফাঁসানোর চেষ্টা হয়েছে। এবার তাঁকে সম্পূর্ণভাবে ফাঁসিয়ে দেওয়া হলো।

মিলা বলেন, ‘সর্বশেষ দিনে তারা আমাকে দিয়ে আপস বলায় আমার আব্বাকে দিয়ে হাজিরা দেওয়াতে দেয়নি। আমিও আর এই ছেলেটাকে নিয়ে একটাবার চিন্তা করতে চাই না। তাকে মাফ করে দিয়েছিলাম। সে-ই এখন আমাকে ফাঁদে ফেলে অ্যারেস্ট ওয়ারেন্ট বের করেছে।’ তিনি আরও জানান, তাঁর সাবেক স্বামীর সঙ্গে সমঝোতা হয়েছিল তিনি মামলা তুলে নেবেন। পরে মিলা আদালতে বিচারককে জানিয়েছিলেন, সানজারিকে ক্ষমা করেছেন। আক্ষেপ নিয়ে মিলা বলেন, ‘এখন আমি কাজে ফিরছি, এটাই তার সহ্য হলো না। আমাকে একদিনের জন্য জেলে পাঠালে তাদের জয় হয়।’ প্রসঙ্গত, সম্প্রতি নতুন গান ও গানের ভিডিও চিত্র প্রকাশ করেছেন মিলা।

সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি ২০১৯ সালের ২ জুন দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হন। সে সময় জানা যায়, রাত আটটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে পারভেজের গায়ে কে বা কারা অ্যাসিড ছুড়ে মারে। পরে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই মামলায় মিলাকে সিইডি জিজ্ঞাসাবাদ করেছিল। এর আগে ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর মিলার বিরুদ্ধে বিয়ের তথ্য গোপনের অভিযোগে মামলা করেন পারভেজ সানজারি।

এ ছাড়া যৌতুক ও নির্যাতনের অভিযোগে ২০১৭ সালের ৫ অক্টোবর সংগীতশিল্পী মিলা তাঁর সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তার হন সানজারি। পরে তিনি জামিনে ছাড়া পান। গত বছরের ১১ জুলাই মিলা সানজারির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশী আহত   নবনির্মিত এএফআইপি ভবন উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   লন্ডনের মেয়র নির্বাচিত হলেন সাদিক খান   আইওএম মহাপরিচালক ঢাকায় আসছেন আজ   বজ্রপাতে খাগড়াছড়িতে মা-ছেলের মৃত্যু   আবারও বাংলাদেশে ঢুকল বিজিপির অন্তত ৪০ সদস্য   চন্দ্রগঞ্জে ট্রাক সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত -৩   দুর্যোগ মন্ত্রনালয় বিশ্বে এখন রোল মডেল।…দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রী মহিববুর রহমান/   ইন্দোনেশিয়ায় বন্যা ও ভূমিধস : নিহত ১৫   পুলিশের মধ্যস্থতায় সমঝোতা: বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা   মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনা: একই পরিবারের ৩ জন নিহত   ইসরায়েলবিরোধী বিক্ষোভ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে   নিজ্জর হত্যাকাণ্ডে কানাডায় ৩ ভারতীয় গ্রেপ্তার   বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ   রোহিঙ্গা গণহত্যার মামলা দ্রুত নিষ্পত্তির আশা বাংলাদেশ ও গাম্বিয়ার   সড়ক দুর্ঘটনায় মুন্সিগঞ্জে একই পরিবারের ৩ জনের মৃত্যু   পটুয়াখালীতে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম দিবস পালিত ৷   কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।   কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন   দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার।