বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মোদীর বাংলাদেশ সফর কে কেন্দ্র করে সুর তুলছে স্বাধীনতা বিরোধীরা…..মাহাবুব উল আলম হানিফ
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ
প্রকাশ: ২৩ মার্চ, ২০২১, ১১:২০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মোদীর বাংলাদেশ সফর কে কেন্দ্র করে সুর তুলছে স্বাধীনতা বিরোধীরা…..মাহাবুব উল আলম হানিফ

সময় নিউজ বিডিঃ  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর কে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধীরা নতুন করে সুর তুলছে।

 
প্রতিবেশী দেশের প্রধানমন্ত্রী দেশে আসার খবরে সকলের উচিত তাকে সম্মান জানানোর। তিনি বলেন স্বাধীনতা বিরোধী অপশক্তি যাতে করে মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে সেই জন্য সকলকে সর্তক থাকতে হবে এবং দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
 
তিনি বলেন চলতি মাসে দেশে মুজিব শর্তবর্ষ পালন করা হচ্ছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছে ইতিহাস সৃষ্টি করার জন্য।
বঙ্গবন্ধু ছোট কাল থেকে নেতৃত্বে ক্ষমতা ছিল। জাতিকে তিনি জাগিয়ে তুলেছেন। বঙ্গবন্ধু আমাদের স্বপ্ন দেখিয়েছে। কিন্তু ১৯৭৫ সাল শুধু বঙ্গবন্ধু কে হত্যা করা হয়নি আমাদের স্বপ্ন কে হত্যা করা হয়েছে।
 
দেশে এখন উন্নয়ন বাধাগ্রন্থ করার জন্য চক্রান্ত করছে একটি গোষ্ঠি তাদের দমন করে সোনার বাংলা গড়বো।
আসন্ন রায়পুর-২ উপনির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বিজয়ী হবে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন শুধু রায়পুর নয় সামনের সকল নির্বাচনে আমরা জয়লাভ করবো কেউ আমাদের দমিয়ে রাখতে পারবে না।
 
তিনি আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়েল কাম চাইনিজ রেষ্টুরেন্টে জেলা আওয়ামীলীগ কর্তৃক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 
জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রিয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কেন্দ্রিয় উপকমিটির সদস্য খোকন পাল, আবদুস জাহের সাজু, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলা উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম প্রমুখ।
 
এসময় আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  হঠাৎকরে ৩০০ কেবিন ক্রু ‘অসুস্থ’! বিমানের ৮৬ ফ্লাইট বাতিল   হ্বজ কার্যক্রম উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   গত ৯ বছরে সীমান্তে ২৯০ বাংলাদেশিকে হত্যা   দিনাজপুরে পিকআপসহ ডাকাত চক্রের ৪ জন সদস্য গ্রেফতার   কলাপাড়ায় উপবৃত্তির নামে শিক্ষার্থীদের থেকে টাকা আত্মসাতের অভিযোগ।।   অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন-এর অভিযোগ!   অ্যাস্ট্রাজেনেকা করোনা টিকা প্রত্যাহার করছে   বাইরে উৎসব ভেতরে ফাঁকা : উপজেলা নির্বাচন   ১৩৯ উপজেলায় চলছে ভোটগ্রহণ   আজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী   আবারও বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   কুয়াকাটায় হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার,পটুয়াখালী হাসপাতালে ভর্তি।।   কলাপাড়ায় উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা।   একটানা ৫ম বারের মতো রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন পুতিন   ভবিষ্যতে যে কোনো মহামারি সামাল দিতে বিশ্বের জন্য দৃঢ় নেতৃত্ব প্রয়োজন: মাননীয় প্রধানমন্ত্রী   পটুয়াখালীর বাউফলে এক অসহায় ভিক্ষুকের বসত ঘরে হামলা!   ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজের শিক্ষার্থীদের পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন।   ঢাকাসহ ১৫ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের আভাস   হামাস সম্মতি দেয়ার পরেও গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত   লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু ভারতে