সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর  দুমকিতে লাঙ্গলে সিল পেটানোর ভিডিও ভাইরাল! পটুয়াখালীর দুমকী উপজেলা নির্বাচনে ভোটের লড়াইয়ে মাঠে এগিয়ে কাওসার আমিন মাল্টা! কিরগিজস্তান থেকে বিশেষ ফ্লাইটে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী, আরও ফেরার অপেক্ষায় পাকিস্তানে ব্রেকফেল করে ট্রাক খাদে, একই পরিবারের ১৪ জন নিহত মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আপ্রাণ চেষ্টা করছে সরকার: প্রধানমন্ত্রী চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফের ৩ সদস্য নিহত কোভিশিল্ডের পর প্রশ্নের মুখে কোভ্যাক্সিনও গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন, ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত আজ মধ্যরাত থেকে সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু
লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত-২
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ
প্রকাশ: ২১ এপ্রিল, ২০২১, ৭:২২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত-২
সময় নিউজ বিডিঃ  লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় অটোরিকশার চালকসহ ২ জন ঘটনস্থলেই মারা গেছেন। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। পিকআপের সামনের গ্লাস ভেঙে গেছে। আজ বুধবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চৌধুরী পোলের গোড়া নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও একই এলাকার রফিক মিকারের ছেলে অটোরিকশাচালক স্বপন হোসেন (৪৫)। বেলাল হোসেন মাঝি নামে অটোরিকশার আরও এক যাত্রী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশার চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিল। এ সময় একটি পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যান।
গুরুতর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়েমুচড়ে ও পিকআপের বাম্পার ক্ষগ্রিস্তসহ সামনের গ্লাস ভেঙে যায়। ঘটনার পরপরই পিকআপচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে।
তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন বলেন, ঘটনাটি শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর  দুমকিতে লাঙ্গলে সিল পেটানোর ভিডিও ভাইরাল!   পটুয়াখালীর দুমকী উপজেলা নির্বাচনে ভোটের লড়াইয়ে মাঠে এগিয়ে কাওসার আমিন মাল্টা!   কিরগিজস্তান থেকে বিশেষ ফ্লাইটে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী, আরও ফেরার অপেক্ষায়   পাকিস্তানে ব্রেকফেল করে ট্রাক খাদে, একই পরিবারের ১৪ জন নিহত   মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আপ্রাণ চেষ্টা করছে সরকার: প্রধানমন্ত্রী   চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার, খুঁজে পেতে ডিবিতে মেয়ে   বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফের ৩ সদস্য নিহত   কোভিশিল্ডের পর প্রশ্নের মুখে কোভ্যাক্সিনও   গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন, ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত   আজ মধ্যরাত থেকে সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু   ভোটের প্রচার শেষ আজ, মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী   এশিয়ান অনুর্ধ্ব ১৪ টুণামেন্টে চ্যাম্পিয়ান পটুয়াখালীর বাউফল থানার ওসির ছেলে কাব্য!   কলাপাড়ায় ব্যতিক্রমী আয়োজনে সহকারী প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা।।   কলাপাড়ায় জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা।।   আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস   কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে অবরোধ   লক্ষ্মীপুর সদর উপজেলায় ৩ হাজার কৃষক পেয়েছেন বিনামূল্যে সার-বীজ   মহিপুরে দেড় হাজার গ্রামবাসীর সুবিধার্থে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন।।   কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ ।    ৩৯৪ বাংলাদেশি গোপনে সম্পদ গড়েছেন দুবাইতে