শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
শেখ হাসিনা সকল মানুষের অধিকার নিশ্চিত করেছে
মোয়াজ্জেম হোসেন
প্রকাশ: ৩০ ডিসেম্বর, ২০২৩, ১০:২০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

শেখ হাসিনা সকল মানুষের অধিকার নিশ্চিত করেছে
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কলাপাড়া-রাঙ্গাবালী, মহিপুর-কুয়াকাটার মানুষকে ভালোবাসেন। বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনাকেও এই সমুদ্র উপকূলের মানুষ ভালোবাসেন। এজন্য তিনি কলাপাড়া কুয়াকাটায় ব্যাপক উন্নয়ন করেছে। ঢাকা থেকে কুয়াকাটায় আসতে ১৪-১৫ ঘন্টা সময় লাগতো। সেখানে এখন মাত্র ৫ ঘন্টা সময় লাগে কুয়াকাটা আসতে। শেখ রাসেল, শেখ কামাল, শেখ জামাল সেতু,  মহিপুর থানা, কুয়াকাটা সামেরিন ল্যান্ডিং ষ্টেশন এবং সৈয়দ নজরুল ইসলাম সেতু নির্মাণের মাধ্যমে সারা দেশের সাথে যোগাযোগের সেতুবন্ধন তৈরী হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৭ কোটি মানুষের নেত্রী। তিনি দলমত নির্বিশেষে সকল মানুষের অধিকার নিশ্চিত করে যাচ্ছেন। কুয়াকাটা থেকে সমগ্র বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে পরিনত করেছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পায়রা বন্দর, কুয়াকাটা, সোনার চর, তালতলী, পাথরঘাটাকে নিয়ে ইকো ট্যুরিজম জোন করার মহা পরিকল্পনা নেয়া হয়েছে। শীঘ্রই তা সম্পন্ন হবে। মাস্টারপ্লান বাস্তবায়ন হলে পায়রা বন্দর কুয়াকাটা হবে বাংলাদেশের প্রতিচ্ছবি।
অধ্যক্ষ মহিব্বুর রহমান আরো বলেন, গত পাঁচ বছরে দলমত নির্বিশেষে আমি আপনাদের সেবা করেছি। করোনা মহামারী ও দুর্যোগকালীন সময়ে আমি আপনাদের পাশে ছিলাম। আমি এমপি থাকাকালীন কলাপাড়া কুয়াকাটায় ভূমিদস্যুতা, দখল, শালিস বানিজ্য, কোন সেন্টিগেট ছিল না। ছিল না কোন সন্ত্রাসী বাহিনী। মানুষ নিরাপদে ব্যবসা বানিজ্যসহ শান্তিতে বসবাস করতে পেরেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীকই একমাত্র প্রতীক। এর বাইরে আর কোন মার্কা নেই। যারা আওয়ামী লীগের খেয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। তারা আওয়ামী লীগের কেউ নেই। নৌকার বিপক্ষে গিয়ে যারা ষড়যন্ত্র করছে নৌকা ডোবাতে, নির্বাচনের পর তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নিবেন।
মহিপুর হাইস্কুল মাঠে আয়োজিত পথসভায় খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা সভাস্থলে পৌছায়।
পটুয়াখালীর মহিপুর থানার সদর মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক আকনের সভাপতিত্বে পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জরুল আলম, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার,কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক ড: এ্যাড. শামীম আল সাইফুল সোহাগ, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, ডঃ নাইমা কবির, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার প্রমুখ।
পথসভায় উপজেলা আওয়ামী লীগ,স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার।   কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু।।   দেশের ২ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস   দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান প্রধানমন্ত্রী কন্যার   ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না রাখার ঘোষণা কলম্বিয়ার   খালেদা জিয়া এভারকেয়ারের সিসিইউতে ভর্তি   বিকেলে বসছে দ্বাদশ সংসদের ২য় অধিবেশন   রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে রেল যোগাযোগ বন্ধ   হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ: নিহত ৫   ভারী বৃষ্টিপাতে ডুবে গেছে সৌদি আরবের রাস্তাঘাট   ভারতে হিন্দু-মুসলিম উত্তেজনা বাড়ছে লোকসভা নির্বাচন ঘিরে   খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আ.লীগের লক্ষ্য: মাননীয় প্রধানমন্ত্রী   আজ মহান মে দিবস   বিমানের খাবার নিয়ে অসন্তোষ মাননীয় প্রধানমন্ত্রীর, দুইদিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ   দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গা-যশোরে   কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত।।   কলাপাড়ায় বজ্রপাতে দরিদ্র কৃষকের তিনটি গরু মৃত্যু।   শ্রমিকদের কল্যাণে নিরন্তর কাজ করে যাচ্ছে সরকার: রাষ্ট্রপতি   কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পিটিয়ে জখম   শিক্ষার্থীদের ধরে রাখতে স্কুলে সুইমিংপুলের ব্যবস্থা