মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে আফজাল হোসেন পথভ্রষ্ট বলে সমালোচনায় রুহুল আমিন হাওলাদার। 
মু,হেলাল আহম্মেদ(রিপন)  পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
প্রকাশ: ৪ জানুয়ারি, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

পটুয়াখালীতে আফজাল হোসেন পথভ্রষ্ট বলে সমালোচনায় রুহুল আমিন হাওলাদার। 

নিউজ ডেস্কঃ  পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ ও দুমকী) আসনে রিতীমত  পাল্টাপাল্টি কথার আক্রমণে মহাজোটের প্রার্থী ও জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার এবং তাঁর ভাতিজা আফজাল হোসেনের বিরোধ প্রকাশ্য রূপ নিয়েছে ইতিমধ্যে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড,
আফজাল হোসেন নির্বাচনে না থাকলেও কংগ্রোস মনোনীত প্রার্থনা সহযোগিতা বিবেকের বিপর্যয় এবং বিপথগামী’ বলে মন্তব্য করেন রুহুল আমিন হাওলাদার। পাল্টা বক্তব্যে ‘রুহুল আমিন হাওলাদার দেউলিয়া হয়ে গেছেন’ বলে মন্তব্য করেন আফজাল হোসেন। আফজালের সমর্থকেরাও রুহুল আমিনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভূমিদস্যু লুটেরাসহ নানা মন্তব্য করে সমালোচনার ঝড় তুলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম  ফেসবুকে।
খোজনিয়ে জানা যায়, সম্পর্কের দিক থেকে  রুহুল আমিন হাওলাদার ও আফজাল হোসেন সম্পর্কে চাচা- ভাতিজা। আফজালের বাবা আলতাফ হোসেন মাস্টার ও রুহুল আমিন হাওলাদার আপন মামাতো-ফুফাতো ভাই। রুহুল আমিন পটুয়াখালী-১ আসনে জোটের প্রার্থী হয়েছেন। আর আফজাল হোসেন আসনটির বর্তমান সংসদ সদস্য  পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ ও দুমকী) বাংলাদেশ জাতীয়  সংসদ নির্বাচন এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
এদিকে জাতীয় নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর শেষ মুহূর্তে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে একটা  সমঝোতা হয়। ফলে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন কেন্দ্রের নির্দেশে তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এতে আফজাল হোসেনের সমর্থকদের মধ্যে হতাশা ক্ষোপের সৃষ্টি হয়েছে।
এতে ক্ষুব্ধ হয়ে গত মঙ্গলবার রাতে সদর উপজেলার হেতালিয়া বাঁধঘাটের কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাপা প্রার্থীর পথসভায় রুহুল আমিন হাং বলেন, ,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের আমাকে ফোন কল করে জিজ্ঞেস করেছেন, কোনো অসুবিধা আছে আপনার? আমি বলেছি, আওয়ামী লীগসহ সবাই সহযোগিতা করেছে, কিন্তু একটা ছেলে বিপথগামী হয়ে রয়েছে পথভ্রষ্ট হয়েছে। তিনি বললেন, কে? আমি বললাম, আফজাল (বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক)। তিনি বললেন, আরে রাখেন আপনি। আমার দল আপনার সঙ্গে আছে।’
সার্বিক বিষয় জানতে চাইলে আফজাল হোসেন বলেন, ‘তিনি (রুহুল আমিন হাওলাদার) আমাকে নিয়ে কেন আক্রমণাত্মক কথা বলছেন, সেটা আমি বলতে পারব না। তবে তিনি দেউলিয়া হয়ে গেছেন বলে জানান তিনি।।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ঢাকাসহ ১৫ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের আভাস   হামাস সম্মতি দেয়ার পরেও গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত   লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু ভারতে   আজ ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী   উপজেলা নির্বাচন : ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন   কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে টাঙ্গাইলে নিহত ১   অসৎ উদ্দেশ্যে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক, হোতাসহ ৫ প্রিসাইডিং অফিসার গ্রেপ্তার   উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলেই শাস্তি হবে: ওবায়দুল কাদের   02 দিনের ঝড় ও বজ্রপাতে ৯ জনের মৃত্যু   রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯   বন্যা-ভূমিধসে ব্রাজিলে ৭৮ জনের মৃত্যু   বাস-পিকআপ সংঘর্ষে যাত্রাবাড়ীতে নিহত ২   রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসির সহযোগিতা চাইলেন : পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ   ১৫ দিনে হিট স্ট্রোকে ১৫ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর   কিশোরকে তুলে নিয়ে চাঁদা দাবি, ৪ পুলিশ প্রত্যাহার   পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে সুন্দরবনের আগুন : ফায়ার সর্ভিস   তিন জেলায় বজ্রপাতে চারজনের মৃত্যু   নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশী আহত   নবনির্মিত এএফআইপি ভবন উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   লন্ডনের মেয়র নির্বাচিত হলেন সাদিক খান