শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীতে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম দিবস পালিত ৷ কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ। কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার। কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু।। দেশের ২ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান প্রধানমন্ত্রী কন্যার ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না রাখার ঘোষণা কলম্বিয়ার খালেদা জিয়া এভারকেয়ারের সিসিইউতে ভর্তি বিকেলে বসছে দ্বাদশ সংসদের ২য় অধিবেশন
প্রেমিকার দখল নিয়ে বিরোধে খুন
প্রকাশ: ৫ জানুয়ারি, ২০২১, ৫:০৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

প্রেমিকার দখল নিয়ে বিরোধে খুন

সময় নিউজ বিডিঃ  ফরিদপুরের মধুখালীর জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামের অরুনা রানী সাহার ছেলে রাজু সাহা (২৪) খুনের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত জসিম মোল্যাকে আটকের পর তিনি পুলিশের কাছে রাজুকে হত্যার কথা স্বীকার করেছেন।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রাজু সাহা খুনের বিস্তারিত ঘটনা জানান অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। গত ৩ জানুয়ারি রাজু সাহার লাশ একটি টয়লেটের ভেতর থেকে উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে জামাল পাশা জানান, রাজু সাহার বড় ভাই সুমন ঢাকায় বিক্রমপুর মিষ্টান্ন ভান্ডার নামে একটি দোকান পরিচালনা করতেন। সেই সুবাধে তার ভাই রাজু সাহা ঢাকায় থাকতেন। সুমন সাহা মধুখালীর জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দিতে একটি বাড়ি নির্মাণ করছিলেন। ফলে রাজু সাহাকে বাড়ি নির্মাণের কাজ দেখাশোনা করার জন্য বাড়িতে পাঠানো হয়। সেই নির্মাণাধীন বাড়িতে শ্রমিক হিসেবে কাজ করতো রাজু সাহার ঘনিষ্ট সহযোগী জসিম মোল্যা।

জসিম মোল্যা রাজমিস্ত্রি হিসেবে কাজ করলেও তিনি রাজু সাহার সাথে সব সময় থাকতেন এবং একসাথে নেশাও করতেন। শনিবার সন্ধ্যায় জসিম ফোন করে রাজু সাহাকে বলেন, সে নির্মাণাধীন বাড়িতে একা থাকতে পারবে না। তার সাথে রাজুকেও থাকতে বলে। এ কথায় রাজু সাহা রাজী হয় এবং রাতে জসিমের সাথে রাত কাটায়। রাতে দুইজন একসাথে নেশাও করে।

পরে গভীর রাতে রাজু সাহা প্রসাব করার জন্য বের হলে জসিম পেছন থেকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। পরে রাজু সাহার লাশটি মিস্ত্রিদের জন্য ব্যবহার করা একটি টয়লেটের ভেতরে ফেলে ইট-বালু দিয়ে চাপা দিয়ে পালিয়ে যায়। পরবর্তী সময়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশ সুপার আরও জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে জসিম স্বীকার করে, সে যে মেয়েকে ভালোবাসতেন, রাজু সাহাও তাকে ভালোবাসতেন। এ নিয়ে দুইজনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। ভালোবাসার মেয়েটিকে পেতে রাজু সাহাকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার পরিকল্পনা করে জসীম। সে পরিকল্পনা অনুযায়ী একাই জসীম খুন করে রাজু সাহাকে। রাজু সাহা খুনের পর জসীমের জবানবন্দিতে বেরিয়ে আসে নানা তথ্য।

রাজু সাহা ধর্মান্তরিত হয়ে এক মুসলিম নারীকে ২০১৮ সালে বিয়ে করে। সেই ঘরে একটি সন্তানও রয়েছে। রাজু সাহার খুনের পর স্বামী দাবি করে এক নারী লাশটি তার হেফাজতে দিতে পুলিশের কাছে আবদেন জানালে রাজু সাহার ধর্মান্তরিত ও বিয়ের ঘটনাটি ফাঁস হয়। স্থানীয় এলাকাবাসী, এমনকি রাজুর পরিবারের লোকজনও জানতো না রাজু ধর্মান্তরিত হয়েছে এবং বিয়ে করেছে।

উক্ত নারীর আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশের পক্ষ থেকে বিয়ের কাবিননামা যাচাইয়ের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ঢাকা থেকে যদি বিয়ের কাবিননামা সঠিক থাকে তাহলে লাশটি তার স্ত্রীর কাছে হস্তান্তর করা হবে। আর বিয়ের কাবিননামা ঠিক না হলে রাজুর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ফলে রিপোর্ট না আসা পর্যন্ত রাজুর মরদেহ ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের হিমঘরে থাকবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীতে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম দিবস পালিত ৷   কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।   কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন   দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার।   কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু।।   দেশের ২ জেলায় দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস   দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান প্রধানমন্ত্রী কন্যার   ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না রাখার ঘোষণা কলম্বিয়ার   খালেদা জিয়া এভারকেয়ারের সিসিইউতে ভর্তি   বিকেলে বসছে দ্বাদশ সংসদের ২য় অধিবেশন   রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে রেল যোগাযোগ বন্ধ   হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ: নিহত ৫   ভারী বৃষ্টিপাতে ডুবে গেছে সৌদি আরবের রাস্তাঘাট   ভারতে হিন্দু-মুসলিম উত্তেজনা বাড়ছে লোকসভা নির্বাচন ঘিরে   খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আ.লীগের লক্ষ্য: মাননীয় প্রধানমন্ত্রী   আজ মহান মে দিবস   বিমানের খাবার নিয়ে অসন্তোষ মাননীয় প্রধানমন্ত্রীর, দুইদিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ   দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গা-যশোরে   কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত।।   কলাপাড়ায় বজ্রপাতে দরিদ্র কৃষকের তিনটি গরু মৃত্যু।