বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

হত্যা করার পরও ঘরেই ছিলেন সৎছেলে!
প্রকাশ: ১ ডিসেম্বর, ২০২০, ১০:২৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

হত্যা করার পরও ঘরেই ছিলেন সৎছেলে!

সময় নিউজ বিডিঃ  কাফরুলের সীমা বেগমকে হত্যার পরও ঘরেই ছিলেন সৎছেলে এস এম আশিকুর রহমান ওরফে নাহিদ। প্রতিবেশীরা দরজা ভেঙে ঘরে ঢুকলে তাঁদের সামনে দিয়েই বেরিয়ে যান আশিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে আশিক হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান মঙ্গলবার প্রথম আলোকে এসব কথা জানান। সীমা বেগমের মৃতদেহ রোববার দুপুরের পর কাফরুল থানার ইমাননগর সমিতির একটি নির্মাণাধীন দশতলা ভবনের সাততলা থেকে উদ্ধার করা হয়। তাঁকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়। পুলিশ এ ঘটনায় দায়ের হওয়া মামলার সাত আসামির ছয়জনকে গ্রেপ্তার করেছে। এ মামলার ১ নম্বর আসামি এস এম আশিকুর রহমান।

মো. সেলিমুজ্জামান জানান, সাততলা থেকে ধোঁয়া বের হতে দেখে ওই দিন প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। তার আগে তাঁরাই দরজা ভেঙে ভেতরে ঢোকেন। ওই সময় আশিক ঘরেই ছিলেন। তাঁদের ধারণা, সীমাকে হত্যার পর প্রায় এক ঘণ্টা ওই ঘরেই ছিলেন আশিক। প্রতিবেশীদের দেখে তিনি সটকে পড়েন। তবে রাতেই আশিক রাজধানীর উত্তরখান থেকে গ্রেপ্তার হন। জিজ্ঞাসাবাদে আশিক বলেন, হত্যাকাণ্ড তিনি একাই ঘটিয়েছেন। এর সঙ্গে আর কেউ যুক্ত ছিলেন না। পুলিশ তাঁর এই বক্তব্য যাচাই–বাছাই করছে। হত্যার কারণ কী জানতে চাইলে আশিক বলেছেন সৎমায়ের সঙ্গে তাঁর বনিবনা হচ্ছিল না। সহায়–সম্পত্তি নিয়েও ঝগড়া–বিবাদ লেগেছিল। সহ্য করতে না পেরে তিনি সীমাকে খুন করেন।

এদিকে সীমা বেগমের ভাই হেলাল করিম জানান, ওই মামলায় এজাহারভুক্ত সব আসামিই কাফরুলের বাসায় ছিলেন। হত্যাকাণ্ডের আগে তাঁরা একে একে বেরিয়ে যান। তাঁদের সবারই সম্পৃক্ততা আছে। সুষ্ঠু তদন্তে সব বেরিয়ে আসবে।

সোমবার ভোর চারটার দিকে বাদী হয়ে হেলাল করিম কাফরুল থানায় হত্যা মামলা করেন। মামলার আসামিরা হলেন সীমা বেগমের সৎছেলে নাহিদ শিকদার, নাহিদের স্ত্রী জাকিয়া সুলতানা, নাহিদের শ্বশুর তারেক উল্লাহ, শাশুড়ি রোকেয়া বেগম, শ্যালক সাকিব, মামাশ্বশুর নাসিরউদ্দিন ও সীমার স্বামী শাহজাহান শিকদার।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ভিডিও ভাইরাল হাতির ম্যাসাজ।   পুলিশের পিকআপ দুমড়ে-মুচড়ে; আহত চার   হাড় কাঁপানো শীত!   কী লিখে গেছেন ট্রাম্প?   প্রথম অনুমোদন পেলেন যিনি সিনেটে বাইডেন মন্ত্রিসভার।   ভয় কাটিয়ে অভিনয়ে ব্যস্ততা পূর্ণিমা-তাহসান   ফেসবুক ভাইরাল পথশিশুর দায়িত্ব নিলেন চাঁদপুর জেলা প্রশাসক   একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক বালু হত্যার বিস্ফোরক মামলায় ৫ জনের যাবজ্জীবন   নগরীতে আ’লীগ নেতা  সড়ক দুর্ঘটনায় নিহত   খুলনা বিএনপি’র দু’দিনের কর্মসূচি, শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালিত।   বাগেরহাটের শরনখোলায় ইয়াবাসহ আটক একজন।   সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি   সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি   ময়মনসিংহের ত্রিশালে বাস সিএনজি সংঘর্ষ।   মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আয়োজনে সুবিদা বঞ্চিত শিশুর মায়েদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিতো।   অবসান আজ ট্রাম্প।   তীব্র মাত্রায় শৈত্যপ্রবাহ রূপ নেওয়ার শঙ্কা শুক্রবার থেকে   বিএনপির প্রার্থী বহিষ্কার!   ভাড়াটে খুনি নিয়োগ করেছিল মা।   শ্রবণ প্রতিবন্ধী এক কিশোরীকে কৌশলে গণধর্ষণ, আটক ৪