মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
রাজধানীর চকবাজার এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের নকল প্রসাধনী তৈরির অপরাধে তিনজনকে কারাদণ্ড দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত।
রাজধানীর চকবাজারে নকল প্রসাধনী তৈরির কারখানায় অভিযান, তিন শ্রমিকের কারাদণ্ড।
প্রকাশ: ৩ ডিসেম্বর, ২০২০, ১১:৪১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজধানীর চকবাজারে নকল প্রসাধনী তৈরির কারখানায় অভিযান, তিন শ্রমিকের কারাদণ্ড।

 

সময় নিউজ বিডিঃ   রাজধানীর চকবাজার এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের নকল প্রসাধনী তৈরির অপরাধে তিনজনকে কারাদণ্ড দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিপুল পরিমাণ নকল প্রসাধনী উদ্ধার করা হয় এবং কারখানাটি সিলগালা করা হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) দুপুরে চকবাজারের ছোট কাটারা এলাকার একটি বাসায় অভিযান চালানো হয় বলে ডিএমপি মিডিয়া উইং নিশ্চিত করেছে। কারখানার তিন শ্রমিককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্তরা হলো- মো. ইমন (২২), মো. জাকির (২০) ও মো. আজাহার (২৩)।

জানা যায়, চকবাজারের ছোট কাটারা এলাকার ওই বাসার মধ্যে সুগন্ধিযুক্ত কেমিক্যাল ব্যবহার করে বিভিন্ন ব্র্যান্ডের নকল ডাবর আমলা হেয়ার অয়েল, প্যারাস্যুট ও কিউট নারিকেল তেল তৈরি করে মোড়ক লাগিয়ে সেগুলো বাজারজাত করা হতো।অভিযানে নকল প্যারাস্যুট নারিকেল তেল ২০০ মি.লি. পরিমাপের ৩৬০ বোতল, নকল প্যারাস্যুট নারিকেল তেল ১০০ মি.লি. পরিমাপের ৭২ বোতল, নকল প্যারাস্যুট নারিকেল তেল ১০০ মি.লি. পরিমাপের ২৫টি খালি বোতল, নকল ডাবর আমলা হেয়ার অয়েল ১৮০ মি.লি. পরিমাপের ১০০ বোতল, নকল কিউট নারিকেল তেল ১০০ মি.লি. পরিমাপের ৩০ বোতল, ২০০০ পিস বোতলের ক্যাপ ও কেমিক্যালসহ ২টি জার উদ্ধার করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তদেরকে জেল হাজতে প্রেরণের জন্য চকবাজার থানায় হস্তান্তর করা হয়েছে। সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের মামলায় দুই মাসের বেশি সময় পর আজ বৃহস্পতিবার চার্জশিট দিতে যাচ্ছে পুলিশ।আটজনকে অভিযুক্ত করে এই চার্জশিট আদালতে দাখিল করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মামলায় প্রধান অভিযুক্ত হিসেবে দেখানো হচ্ছে সাইফুর রহমানকে।

 

 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  আমার মতো হতে হলে শা’কিব কে আরো সা’ত বার জ’ন্ম নিতে হবেঃ- হি’রো আ’লম   শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরালের হুমকি, অধ্যক্ষকে জুতাপেটা।   লক্ষ্মীপুরে পথচারীদের মধ্যে জেলা পরিষদের কম্বল বিতরণ   লক্ষ্মীপুরের কমলনগরে ইটবোঝাই পিকআপ উল্টে হেলপার নিহত   ৪ দফা দাবিতে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মানব্বন্ধন কর্মসূচি পালন   খুলনায় বিপুল পরিমাণ অবৈধ স্বর্ণের চালানসহ আটক ১   পৌর নির্বাচনে খালেদা জিয়ার আসনে প্রার্থী দেয়নি বিএনপি!   স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেছেন স্ত্রী   রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠক   বরিশাল নদী বন্দরের; বিআইডব্লিউটিএ চেয়ারম্যানের   বাংলাদেশে আসছে রয়েল এনফিল্ড   ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, মৃত ১৫   প্রচারে সাবেক ছাত্রদল নেতা!   কী ভাবছে পিএসজি মেসিকে নিয়ে ?   জুয়াড়ি আটক ৩০   ফেরি চলাচল শুরু শিমুলিয়ায়   মহড়ার সময় অস্থায়ী তাঁবুতে আগুন, বন্ধ ক্যাপিটল   ফেরি চলাচল বন্ধ ঘন কুয়াশার কারণে!   গণধোলাই খাবেন চেহারা চেনা যাবে না   ফকিরহাটে আকিজ সিমেন্ট কোং লিঃ এর উদ্যোগে নির্মান বন্ধুদের নিয়ে মত বিনিময় সভা