বুধবার ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সব সদস্যের পদত্যাগ দুই ট্রেনের সংঘর্ষ, খুলনার সঙ্গে ঢাকা ও উত্তরাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কাউন্সিলরের পদ থেকে সাময়িক বরখাস্ত বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন বয়কট ফ্রান্স আন্দোলন: প্যারিসের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্নের দাবি ঢাকায় একটি ইসলামি রাজনৈতিক দলের... আরেক সহযোগী গ্রেপ্তার ইরফান সেলিমের সরকার বিরাজনীতিকরণের পথেই হাঁটছে: মির্জা ফখরুল রিফাত হত্যা মামলায় ১১ আসামির বিভিন্ন মেয়াদে কারাদণ্ড, ৩ জন খালাস চাঞ্চল্যকর রিফাত হত্যার অপ্রাপ্তবয়স্ক ১১ আসামীর বিভিন্ন মেয়াদে সাজা। চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র ও ধর্ষন মামলার প্রধান আসামী কারাগরে!!
নারায়ণগঞ্জের সাত খুন মামলার দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের সাক্ষ্যগ্রহণ
প্রকাশ: ১৪ অক্টোবর, ২০২০, ৮:০৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের সাত খুন মামলার দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের সাক্ষ্যগ্রহণ
নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজির ৩টি মামলায় আদালতে সাক্ষ্যগ্রহণ হয়েছে।
বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১ থেকে দুপুর দেড়টা পর্যন্ত নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম সাবিনা ইয়াসমিনের আদালতে সাক্ষীদের এ সাক্ষ্যগ্রহণ করা হয়।
এ সময় কাঠগড়ায় আসামী নূর হোসেন, মো. আলি, জামাল ও সেলিম উপস্থিত ছিলেন। এ ছাড়া নূর হোসেনের বড় ভাই নূর উদ্দিন, ভাতিজা শাহজালাল বাদলসহ জামিনে থাকা অন্য আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. (এপিপি) জেসমিন আহমেদ বলেন, সকাল ১১টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে গাজীপুর জেলার কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতে হাজির করা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে পুনরায় কড়া নিরাপত্তার মধ্যে তাকে পুনরায় কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। সাক্ষ্যগ্রহণের সময় আদালত পাড়ায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।
তিনি আরও জানান, এদিন আদালতে ২০১৪ সালে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা চাঁদাবাজির একটি ও অস্ত্র ২টি মামলায় নূর হোসেনের সাক্ষ্যগ্রহণ করা হয়।
নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের ব্রাঞ্চ সহকারী জাহাঙ্গীর হোসেন সরকার জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র, মাদক, চাঁদাবাজিসহ আটটি মামলা রয়েছে। এর মধ্যে ৩টি মামলায় বুধবার চারজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেছেন আগামী ১২ নভেম্বর।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যার দায়ে ২০১৭ সালের ১৬ জানুয়ারি নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এরপর থেকে নূর হোসেন কারাগারে বন্দি রয়েছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুল ইসলাম রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সব সদস্যের পদত্যাগ   নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কাউন্সিলরের পদ থেকে সাময়িক বরখাস্ত   বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন   বয়কট ফ্রান্স আন্দোলন: প্যারিসের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্নের দাবি ঢাকায় একটি ইসলামি রাজনৈতিক দলের বিক্ষোভে   আরেক সহযোগী গ্রেপ্তার ইরফান সেলিমের   সরকার বিরাজনীতিকরণের পথেই হাঁটছে: মির্জা ফখরুল   রিফাত হত্যা মামলায় ১১ আসামির বিভিন্ন মেয়াদে কারাদণ্ড, ৩ জন খালাস   চাঞ্চল্যকর রিফাত হত্যার অপ্রাপ্তবয়স্ক ১১ আসামীর বিভিন্ন মেয়াদে সাজা।   চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র ও ধর্ষন মামলার প্রধান আসামী কারাগরে!!   যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা   ধর্ষণের অভিযোগে পুলিশের এএসআই আটক   যুক্তরাষ্ট্রের মধ্যস্থতায় নতুন যুদ্ধ বিরতিতে আর্মেনিয়া ও আজারবাইজান    চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ   রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায় মঙ্গলবার   ইরফান সেলিমের এক বছরের জেল   নন-ইস্যুকে ইস্যু বানানোর অপচেষ্টা করছে বিএনপি-ওবায়দুল কাদের   প্রেসিডেন্ট’স কাপের শিরোপা জিতে নিল মাহমুদউল্লাহ একাদশ।   ধর্ষণের মামলা থেকে বাঁচতে ভুয়া বিয়ে, গ্রেফতার ৩   গলাকেটে ব্যবসায়ীকে হত্যা!!   ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপনে রাজি সুদান: ট্রাম্প