সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আত্মহত্যা, স্বাভাবিক মৃত্যু নয়, ম্যারাডোনার!
প্রকাশ: ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:৪৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আত্মহত্যা, স্বাভাবিক মৃত্যু নয়, ম্যারাডোনার!

সময় নিউজ বিডিঃ    প্রায় এক মাস হতে চললো ফুটবলের ঈশ্বর ম্যারাডোনার মৃত্যু। কিন্তু এই কিংবদন্তির মৃত্যু নিয়ে ধোঁয়াশা কাটছে না কিছুতেই। একের পর এক চাঞ্চল্য ও রহস্য সমানে আসছে তার মৃত্যুকে ঘিরে। সেই ধারাবাহিকতায় এবার ম্যারাডোনার চিকিৎসকের দেয়া একটি তথ্য সামনে এসেছে। তার এক চিকিৎসক জানান, ম্যারাডোনার স্বাভাবিক মৃত্যু হয়নি, বরং তিনি আত্মহত্যা করেছেন!

গেল ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ম্যারাডোনা। তবে ম্যারাডোনার সাবেক চিকিৎসক আলফ্রেডো কাহে দাবি করেন, আত্মহত্যা করেছেন ম্যারাডোনা। আলফ্রেডো দীর্ঘদিন ম্যারাডোনার চিকিৎসক হিসেবে নিয়োজিত ছিলেন। ১৯৭৭ থেকে ২০০৭ পর্যন্ত বিশ্বকাপজয়ী এই ফুটবলারের চিকিৎসক ছিলেন তিনি। আর্জেন্টিনা রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি দাবি করেন, ‘ম্যারাডোনার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু এক ধরনের আত্মহত্যা ছিল। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। কোন কিছুই ঠিকমতো করতে পারছিলেন না। ম্যারাডোনার মৃত্যুর কয়েকদিন আগেই ওর সাবেক বান্ধবী ভেরোনিকার সঙ্গে কথা হয়েছিল। শুনেছি ম্যারাডোনা ভেরোনিকাকে বারবার বলত সে আর বাঁচতে চায় না। আমার কাছে ম্যারাডোনার মৃত্যু তাই আত্মহত্যাই মনে হয়েছে।

এছাড়া ম্যারাডোনার চিকিৎসক আলফ্রেডো আরও এক বিস্ফোরক তথ্য দেন এই সাক্ষাৎকারে। তিনি জানান, এর আগে ২০০৭ সালেও নাকি আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন ফুটবল কিংবদন্তি। তিনি বলেন, ‘২০০৭ সালে কিউবার রাস্তায় গাড়ি চালাতে গিয়ে ইচ্ছাকৃত চলন্ত বাসে ধাক্কা মেরেছিল ম্যারাডোনা। তবে বড়সড় দুর্ঘটনা হয়নি। পরে তাকে জিজ্ঞেস করেছিলাম, তুমি কি আত্মহত্যা করতে চেয়েছিলে? জবাবে সে বলেছিল, হ্যাঁ, আজ পারলাম না, তবে ভবিষ্যতে আবার চেষ্টা করব।’ তবে এতকিছুর পরও ম্যারাডোনার মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেন না আলফ্রেডো। হাসপাতালে ম্যারাডোনার চিকিৎসায় অবহেলার অভিযোগও তোলেন তিনি। এছাড়া চিকিৎসক লিওপোল্ডো লুকের বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। এ সম্পর্কে আলফ্রেডো বলেন, কোনো সন্দেহ নেই দিয়েগোর চিকিৎসায় গাফিলতি ছিল। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর তাকে কেন বাড়িতে পাঠানো হলো এ নিয়েও অভিযোগ তোলেন ম্যারাডোনার সাবেক এই চিকিৎসক। এদিকে, ম্যারাডোনার মৃত্যুর পর তার চিকিৎসক লিওপোল্ডোর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগ তুলেছিল ম্যারাডোনার পরিবারও।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত   সংসদের একাদশ অধিবেশন বসেছে আজ   ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে: মির্জা ফখরুল   ১৪ বছর পর পাকিস্তানে দ.আফ্রিকা   ভারতে টিকা নিয়ে ৪৪৭ জনের শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া   মার্কিন নিষেধাজ্ঞা মুক্ত হচ্ছে ৭ মুসলিম দেশ   রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা কমিটির সভা   কৃষকদের সাথে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মতবিনিময় সভা।   ফের বিবস্ত্র করে নির্যাতন, নোয়াখালীতে! গ্রেপ্তার ৫   কোহলি এখন ‘গর্বিত স্বামী’ এবং ‘গর্বিত বাবা’   যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ।   ভুলবশতঃ জার্সিতে বাদ পড়েছিল ‘বাংলাদেশ’ : বিসিবি   চট্টগ্রামে এক ডাকাত গণপিটুনিতে মৃত্যু   যুবকের মৃতদেহ উদ্ধার!   আড়াই বছর কারাদণ্ড স্যামসাংয়ের উত্তরাধিকারীর   গ্রামীণ ১২ নারীকে প্রণোদনা দেয়া হয়েছে।   ভোটারের চেয়ে ভোট বেশি!   পুনরায় নির্বাচনের দাবি: শেরপুর পৌরসভার   স্বাস্থ্যমন্ত্রীধ: প্রস্তুত ৪২ হাজার কর্মী ভ্যাকসিন আসবে ২৫ জানুয়ারি   বহিষ্কার করা হলো আওয়ামী লীগের ৪ মেয়র প্রার্থী !