শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির বিবৃতি বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে খুলনা বিশ্ববিদ্যালয় দুই শিক্ষার্থীর অনশন পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১ দৌলতখানে পৌরসভার কাউন্সিলর প্রার্থী আবদুর রবের সমর্থকদের মারধর-আহত ৩ লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পায়তারা, মারপিটে আহত ১ প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোংলা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে ঘর দেওয়া হবে। প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পাচ্ছে লক্ষ্মীপুরের ২০০ পরিবার ময়মনসিংহ-৭ ত্রিশালের এমপি করোনায় আক্রান্ত। লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত-১,আহত-৬ ময়মনসিংহে ডিবি’র হাতে ৬ মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার।
বিএনপির মেয়র প্রার্থীর ওপর হামলা!
প্রকাশ: ১০ জানুয়ারি, ২০২১, ৫:৩৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বিএনপির মেয়র প্রার্থীর ওপর হামলা!

সময় নিউজ বিডিঃ  গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনের বিএনপি’র মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খানের নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। কয়েক দফা হামলা ও ভাংচুরের প্রার্থী নিজে সহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে উপজেলা বিএনপি নেতা আব্দুল মোতালেব দাবি করেছেন। আশপাশের অনেক দোকানপাট বন্ধ করে দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। বিএনপি নেতাদের দাবি, রোববার সকালে শ্রীপুর উপজেলা শহরের রেল স্টেশন এলাকায় ধানের শীষের মেয়রপ্রার্থীর নির্বাচনী অফিসে অতর্কিতে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এ সময় প্রার্থীসহ নেতাকর্মীদের আহত করা হয়। এছাড়াও কাজী খানের বাড়ি, তার তার শ্বশুর বাড়িসহ দলীয় আরো কয়েকজন নেতার বাড়িতে কয়েক দফা হামলা চালানোর অভিযোগ করেছে বিএনপি। এসময় প্রার্থী কাজী খান, যুবদল কর্মী খোরশেদ আলম, জেলা মহিলা দল সাধারণ সম্পাদক গুল নাহারসহ অন্তত ২০ জনসহ আহত হয়েছেন।

খোরশেদ আলম নামে এক যুবদল কর্মীকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন মেয়র প্রার্থী কাজী খানসহ কয়েক জন। প্রার্থী এডভোকেট কাজী খানের অভিযোগ, নির্বাচনে বিএনপির প্রার্থী জনপ্রিয়তার কারণে এবং নৌকার প্রার্থীর ভরাডুবির আশংকায় নির্বাচনী পরিবেশ নষ্ট করতে আওয়ামী প্রার্থীর সর্মথকরা এই তাণ্ডব চালিয়েছে। হামলার সময় ভাঙচুর ছাড়াও অফিস থেকেনির্বাচনী সামগ্রী অনেক কিছুই লুট করে নিয়ে গেছে। অন্যদিকে, আওয়ামী লীগ নেতারা বলছেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শান্তিপূর্ণ মিছিলে তাদের উপর হামলা চালিয়ে কয়েকজনকে আহত করেছে বিএনপির নেতাকর্মীরা। আওয়ামী লীগের নেতাকর্মীরা বি এন পির কারো উপরে কোন ধরনের হামলা করেনি। এনিয়ে উপজেলা শহরে উত্তেজনার প্রেক্ষিতে অনেক দোকানপাট বন্ধ রয়েছে। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। কালিয়াকৈর-শ্রীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আল-মামুন জানান, নির্বাচনকে কেন্দ্র করে হামলার ঘটনায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ পায়নি। এ ঘটনায় গ্রাপ্তারও নেই। এখন পরিস্থিতি শান্ত। পৌরশহরে পুলিশ মোতায়েন রয়েছে। গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ইস্তাফিজুল হক আকন্দ বলেন, ঘটনা শুনা মাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পৌর শহরে ম্যাজিস্ট্রেট আছে। পরিবেশ সুষ্ঠু রাখতে যা যা করার তার সব করা হচ্ছে। পাশাপাশি বিএনপি প্রার্থী নিরাপত্তাহীনতার অভিযোগ করায় তার বাড়ীতে পুলিশ মোতায়েন এবং তাকে সার্বক্ষণিক পুলিশী সহযোগিতা দেওয়া হচ্ছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির বিবৃতি   বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে খুলনা বিশ্ববিদ্যালয় দুই শিক্ষার্থীর অনশন   পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১   দৌলতখানে পৌরসভার কাউন্সিলর প্রার্থী আবদুর রবের সমর্থকদের মারধর-আহত ৩   লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পায়তারা, মারপিটে আহত ১   প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোংলা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে ঘর দেওয়া হবে।   প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পাচ্ছে লক্ষ্মীপুরের ২০০ পরিবার   ময়মনসিংহ-৭ ত্রিশালের এমপি করোনায় আক্রান্ত।   লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত-১,আহত-৬   ময়মনসিংহে ডিবি’র হাতে ৬ মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার।   রক্তাক্ত এক ব্যক্তির মরদেহ উদ্ধার   করোনা ভ্যাকসিন উৎপাদনকারী সেরাম ইনস্টিটিউটে আগুন!   নাজিরপুরে দুই যুবলীগ নেতার উপরে হামরার প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট ও মানববন্ধন।   আলু বোঝাই ট্রাক উল্টে নিহত ১   লক্ষ্মীপুরে ইউপিনির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাংবাদিক সাজ্জাদুর রহমান   ঘুরিয়ে দিলো ১০টি অবৈধ ইটভাটা।   নন্দন ফাউন্ডেশনের উদ্যোগে লক্ষ্মীপুর জেলা কারাগারে নারী কয়েদীদের সেলাই মেশিন প্রদান   ছাত্রলীগ নেতা গ্রেফতার, কলেজছাত্রীর গোসলের ভিডিও ধারণ।   কোটি টাকার প্রতারণা!   ফকিরহাটে সাংবাদিকদের নিয়ে উপজেলা নির্বাহি অফিসার মোঃ তানভীর রহমান প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।