রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ফারদিনের বাসার নিরাপত্তারক্ষী পুলিশ হেফাজতে
প্রকাশ: ১১ জানুয়ারি, ২০২১, ৩:৪০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ফারদিনের বাসার নিরাপত্তারক্ষী পুলিশ হেফাজতে

সময় নিউজ বিডিঃ  রাজধানীর কলাবাগানে স্কুলশিক্ষার্থী ধর্ষণ ও হত্যা মামলার আসামি ফারদিন ইফতেখার ওরফে দিহানের বাসার নিরাপত্তারক্ষীকে হেফাজতে নিয়েছে পুলিশ। পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান প্রথম আলোকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আজ সোমবার বেলা একটার দিকে নিরাপত্তারক্ষী দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে। গত বৃহস্পতিবার ধর্ষণের পর ছাত্রীর মৃত্যুর ঘটনা জানাজানি হওয়ার পর থেকে দুলাল পলাতক ছিলেন।

সাজ্জাদুর রহমান বলেন, নিরাপত্তারক্ষী আসামি নন। তদন্তের প্রয়োজনে তাঁর সঙ্গে কথা বলা প্রয়োজন। সে কারণেই তাঁকে ডেকে আনা হয়েছে। কোথা থেকে কীভাবে দুলালকে পাওয়া গেল, সে ব্যাপারে এখনই বিস্তারিত কিছু বলতে চায়নি পুলিশ।

এদিকে এই মামলায় ফারদিনের তিন বন্ধুকে প্রয়োজনে আবারও জিজ্ঞাসাবাদ করবে বলে গতকাল জানায় পুলিশ। ওই স্কুলছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলার তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তারা এ কথা বলেছেন।

বৃহস্পতিবার ও লেভেল পড়ুয়া ওই ছাত্রীকে (১৭) রাজধানীর ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ঘোষণা করা হয়। এ সময় তার বন্ধু ফারদিন ও তাঁর (ফারদিন) তিন বন্ধুকে আটক করে পুলিশ। কলাবাগান থানার পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে ওই তিনজনকে ছেড়ে দেয়।

স্কুলছাত্রীর মা গতকাল সোমবার প্রথম আলোকে বলেন, হাসপাতালে ফারদিন ও তাঁর বন্ধু তাঁকে জানিয়েছেন, ঘটনার সময় তাঁরা সেখানে (ফারদিনের বাসা) ছিলেন। ওই তথ্যের ভিত্তিতে তিনি ফারদিন ও তাঁর তিন বন্ধুকে মামলায় আসামি করতে চান।

মেয়ের মৃত্যুতে তাঁর স্বামী একাধিকবার মূর্ছা যান। এই সুযোগে পুলিশ শুধু ফারদিনকে আসামি করে নিজেদের মনমতো বক্তব্য টাইপ করে ফারদিনের তিন বন্ধুর নাম বাদ দেয় এবং মামলায় বাদী হিসেবে তাঁর স্বামীর সই নেয়। ফারদিনের তিন বন্ধুর অভিভাবকদের মাধ্যমে প্রভাবিত হয়ে কলাবাগান থানার পুলিশ এই কাজ করেছে।

স্কুলছাত্রীর মা ও বাবা জানান, তাঁরা ফারদিনের তিন বন্ধুকে আসামি করতে কলাবাগান থানায় সম্পূরক আবেদন করবেন। এ ছাড়া আদালতে পৃথক মামলা করারও পরিকল্পনাও আছে তাঁদের।

আসামি ফারদিন গত শুক্রবার ঢাকার সিএমএম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি এখন কারাগারে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  নার্সিং কোর্স পরিচালনায় মেডিকেল টেকনোলজি বোর্ড গঠনের দাবি   শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর   ফকিরহাটের বেতাগায় কমিউনিটি ক্লিনিকে ব্র্যাক এর ওরিয়েন্টেশন ও কোভিড-১৯ প্রটেকশন কমিটি গঠন।   রাঙ্গাবালীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।   এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটি গঠণ।   রাঙ্গাবালীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত    নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর শাখার অভিষেক অনুষ্ঠিত!   ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক   শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে: শ্রীমঙ্গল   সহিংস ঘটনায় এক কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত   ময়মনসিংহে নিম্ন মানের রাস্তা হওয়ায় এলাকাবাসীর মানববন্ধন।   এজেন্ট হাজির করা নিয়েই সন্দিহান বিএনপি   বিএনপির মেয়র প্রার্থীকে ভোটকেন্দ্র থেকে বের করার অভিযোগ।   আরেকটি রূপ শনাক্ত করোনার ব্রাজিলে   ভোটারদের উপস্থিতি বাড়ছে বেলা বাড়ার সাথে সাথে।   ভোটযুদ্ধে ২২১ প্রার্থী পৌর মেয়র হতে !   সন্দ্বীপ পৌর নির্বাচনে ভোটগ্রহণ চলছে: চট্টগ্রাম   রাজশাহী কলেজ অধ্যক্ষকে বিদায় সংবর্ধনা প্রদান   প্রাণ গেল সেক্রেটারীর বাবার, মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে।   করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩ জনের মৃত্যু