শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত। বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা। গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য। পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার
বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুইজন, অসুস্থ ১০ জন!
জান্নাতুল ফেরদৌসঃ- ঢাকা।
প্রকাশ: ১ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুইজন, অসুস্থ ১০ জন!

সময় নিউজ বিডিঃ   রাজধানী ঢাকার পার্শবর্তী একটি অবকাশ কেন্দ্রে বেড়াতে গিয়ে একই মালিকানাধীন দুটি আলাদা প্রতিষ্ঠানের অন্তত ১০ জন ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন এবং তাদের মধ্যে ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার দলটি বেড়াতে যান বলে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি‘র খবরে বলা হয়েছে।

খবরে দাবি করা হয়, ঢাকার কাছাকাছি একটি রিসোর্টে একই মালিকানাধীন দু’টি প্রতিষ্ঠানের প্রায় ৪০ জন সদস্য গত শুক্রবার বেড়াতে গিয়েছিলেন। সেখানে থাকার সময়ই অন্তত ১০ জন প্রায় একই সাথে অসুস্থ হয়ে পড়লে তাদের ঢাকায় এনে কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দু’জন পরে হাসপাতালে মারা যান। অসুস্থতা ও মৃত্যুর কারণ সম্পর্কে তাদের পরিবারের সদস্য, চিকিৎসক বা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোন আনুষ্ঠানিক বক্তব্য দেয়া হয়নি।

ফোরথট পিআরের কর্মকর্তা ইরেশ যাকের বলেছেন, তাদের প্রতিষ্ঠানের কয়েকজন সদস্য বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন বলে তারা জানতে পেরেছেন। এ বিষয়ে তারা আরও খোঁজখবর করছেন বলে তিনি জানান।

প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ একটি বিবৃতিতে বলা হয়েছে, ফোরথট পিআর এবং ব্ল্যাকবোর্ড স্ট্রাটেজিক লিমিটেডের কয়েকজন সদস্য ব্যক্তিগতভাবে ঢাকার বাইরে একটি ভ্রমণে গিয়েছিলেন। সেই সফরের পরে বেশ কয়েকজন অসুস্থ হয়ে মারা গেছেন এবং কয়েকজন গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছেন বলে জানতে পেরেছেন। কিন্তু কেন এই ঘটনা ঘটেছে, তা এখনো জানা নেই। তারা এই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন