রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কুতুপালং ক্যাম্পে আলু দিয়ে ফেরার পথে ১৮ হাজার ইয়াবাসহ বগুড়ার ট্রাকের ড্রাইভার আটক ভাসানচর থেকে কুতুপালং ক্যাম্পে পালিয়ে আসা ৩ রোহিঙ্গা আটক টানা সাত দিনের বৃষ্টিতে পানিবন্দী কয়েক হাজার মানুষ।। বিশুদ্ধ পানির তীব্র সংকট।। কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় দেশীয় অস্রসহ গ্রেপ্তার ১।। ঈদগাঁওতে ৪৬ লিটার চোলাই মদসহ ১ যুবক আটক টেকনাফে র‌্যাবের অভিযানে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার উখিয়ায় ইয়াবা ও নগদটাকাসহ ১ নারী আটক রাঙ্গাবালীতে মাছ ধরতে গিয়ে  লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ  মেজর সিনহা হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ আজ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ২নং তবলছড়িতে বরাদ্ধকৃত দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে ব্যাপক অনিয়ম...
চাঁদপুর মোলহেডকে আরো দৃষ্টিনন্দন করার লক্ষ্যে পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া।
এস এম আনিছুর রহমানঃ- চাঁদপুর জেলা প্রতিনিধি।
প্রকাশ: ১২ জুন, ২০২১, ১১:২৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

চাঁদপুর মোলহেডকে আরো দৃষ্টিনন্দন করার লক্ষ্যে পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া।

সময় নিউজ বিডিঃ-   চাঁদপুর বড়স্টেশন মোলহেড পরিদর্শন করেছেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. হান্নান মিয়া। ১২ জুন শনিবার তিনি মোলহেডকে আরো দৃষ্টিনন্দন এবং পর্যটকবান্ধব করার লক্ষ্যে স্থানটি পরিদর্শন করেন।

এসময় চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. দাউদ হায়দার, বাংলাদেশ রেলওয়ে ডিইএন মো. আব্দুল হানিফ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ইলিয়াস, স্থানীয় কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।
বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. হান্নান মিয়া বলেন, এই স্থানটিকে আরো বেশি পর্যটনবান্ধব করতে চাই। কিন্তু পর্যটন কর্পোরেশন এখানে আসতে পারছে না। কারণ এখানে জমির মালিকানা নিয়ে একটি প্রশ্ন রয়েছে। এখানে পর্যটন ব্যবস্থপনা হবে কি না সে বিষয়ে আমরা মন্ত্রণালয়ে আলোচনা করবো, তাই আজকে আমি সরেজমিনে স্থানটি পরিদর্শন করতে এসেছি। আমি সরেজমিনে এসে দেখলাম, এটি পর্যটনের সবচেয়ে আকর্শনীয় জায়গা।
তিনি আরো বলেন, সরকার যা কিছু করে তা জনগণের কল্যাণে করে থাকে। রেল জনগণের জন্য এবং বিনোদন ও জনগণের জন্য। এখানে এসে জানতে পারলাম যে এই জায়গাটিতে রেলওয়ের আধুনিক স্টেশসনসহ বড় স্থাপনা করা হবে। কিন্তু এখানকার বিভিন্ন জনের সাথে কথা বলে জানতে পেরেছি, এখানে বড় ধরনের স্থাপনা করা যাবে না। কারণ এই স্থানটি ঝুঁকিপূর্ণ।
এখানে শহররক্ষা বাঁধ রয়েছে। পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা এটি স্বীকার করেছেন। তাই আমি মনেকরি রেলস্টেশন রেলের জায়গায় থাকুক, আর এই স্থানটিতে আমরা পর্যটন বান্ধব হিসেবে গড়ে তুলব। এজন্য আমি জেলা প্রশাসককে দায়িত্ব দিচ্ছি। তিনি সকল দপ্তরের সাথে বসে আলাপ-আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করবেন। আমি বিষয়টি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো।
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, এই স্থানটি নিয়ে আমাদের সুদূরপ্রসারী পরিকল্পনা রয়েছে। প্রকৃতিক সৌন্দর্যের কারণে বর্তমানে এই মোলহেডটি চাঁদপুরবাসীর অন্যতম পর্যটনকেন্দ্র। চাঁদপুর ছাড়াও দেশের দূর-দূরান্ত থেকে ভ্রমণপিপাসু মানুষ এসে এই স্থানটির সৌন্দর্য উপভোগ করেন। তাই আমরা চাই এই স্থানটির সৌন্দর্য আরো দৃষ্টিনন্দন হোক, পর্যটন নির্ভর হোক। তাই আমরা বসে সমঝোতার মাধ্যমে এই স্থানটির পর্যটন বান্ধব গড়ে তুলবো।
Share Button




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কুতুপালং ক্যাম্পে আলু দিয়ে ফেরার পথে ১৮ হাজার ইয়াবাসহ বগুড়ার ট্রাকের ড্রাইভার আটক   ভাসানচর থেকে কুতুপালং ক্যাম্পে পালিয়ে আসা ৩ রোহিঙ্গা আটক   টানা সাত দিনের বৃষ্টিতে পানিবন্দী কয়েক হাজার মানুষ।। বিশুদ্ধ পানির তীব্র সংকট।।   কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় দেশীয় অস্রসহ গ্রেপ্তার ১।।   ঈদগাঁওতে ৪৬ লিটার চোলাই মদসহ ১ যুবক আটক   টেকনাফে র‌্যাবের অভিযানে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার   উখিয়ায় ইয়াবা ও নগদটাকাসহ ১ নারী আটক   রাঙ্গাবালীতে মাছ ধরতে গিয়ে  লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ    মেজর সিনহা হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ আজ   খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ২নং তবলছড়িতে বরাদ্ধকৃত দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।   সুপা‌রিতে‌ বিষাক্ত হাইড্রোজ, বাড়‌ছে স্বাস্থ্যঝুঁকি,নষ্ট হচ্ছে লক্ষ্মীপুর জেলার ঐ‌তিহ্য    যাত্রীর ছুড়িকাঘাতে মটোরসাইকেল চালক নিহত।।   কঠোর লকডাউনে কলাপাড়ায় ১৫ জনকে অর্থদণ্ড।।    কুয়াকাটা সৈকতে বিছিয়ে রয়েছে রঙ্গিন সুন্দরী ফল।।   বাগেরহাটে ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে মুস্তাফিজুর রহমান সোহেল   উখিয়ায় মরহুম মাওলানা ক্বারী কামাল আহাম্মদ এর জানাজা সম্পন্ন: শোকাহত মানুষের ঢল   ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা, ছাত্রলীগ সভাপতি বহিষ্কার।।   পটুয়াখালী ও অধিকাংশ জেলায় টানা বর্ষনের জনজীবনে ভোগান্তি।   উখিয়ার বন্যায় ভেসে নিহত রুবেলের পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান   কক্সবাজারে মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কিতে ২৫ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক